loading...

কলমাকান্দা উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন চান সাংবাদিক মাসুদ রানা পাহাড়ী

0

 

আসাদ তালুকদার:

 

আগামী মার্চ মাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে দেশব্যাপী চলছে প্রার্থীদের গণসংযোগ ও প্রচারনা।

নির্বাচনে আওয়ামী লীগের পক্ষ থেকে মনোনয়ন প্রত্যাশী হিসেবে ভাইস চেয়ারম্যান পদে কলমাকান্দা উপজেলায় মতবিনিময় ও গনসংযোগ করছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক সাংবাদিক সৈয়দ মাসুদ রানা (পাহাড়ী)।

ইতিমধ্যে তিনি নিজেদের প্রার্থীতা ঘোষণা দিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় দলীয় নেতাকর্মী ও জনসাধারণের সাথে মতবিনিময় ও গনসংযোগ অব্যাহত রেখেছেন।

কলমাকান্দা উপজেলাকে মাদক, সন্ত্রাস, দূর্নীতিমুক্ত উপজেলা গড়ার প্রত্যয় ব্যক্ত করে এ বিষয়ে সৈয়দ মাসুদ রানা (পাহাড়ী) বলেন, আওয়ামী লীগের নেতাকর্মী ও জনসাধারনের আহবানে আমি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আশা করি দলীয় নেতাকর্মী ও জনসমর্থনের কারনে জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় প্রার্থী হিসেবে মনোনীত করে নির্বাচনে অংশগ্রহনের সুযোগ দিবেন। জনগনের ভোটে আমি নির্বাচিত হলে কলমাকান্দাকে একটি আধুনিক ও মডেল উপজেলা হিসাবে গড়ে তুলবো।

উল্লেখ্য, গত উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বই প্রতিকে নির্বানে অংশগ্রহণ করেছিলেন সৈয়দ মাসুদ রানা (পাহাড়ী)।

loading...
%d bloggers like this: