loading...

ভালুকার উথুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১

0

আনিস আহমেদঃময়মনসিংহের ভালুকা উপজেলার ভরাডোবা টু সাগরদিঘী রোডের উথুরা ইউনিয়নের হাতীবেড় মেসার্স সায়হান ফিলিং স্টেশনের সামনে আজ শুক্রবার (১১ই জানুয়ারি)২০১৯ সকালে মোটর সাইকেল এ দূর্ঘটনায় আবু হানিফ (২২) নামে এক মোটরসাইকেলের  চালকের মৃত্যু হয়েছে ।

সায়হান পেট্রোল পাম্পে প্রবেশের মুখে একই দিক থেকে আসা মাছ বহন করা (খালি) ভাইরাস (ট্রাক)গাড়ীটি মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়।এতে মোটরসাইকেল চালক সহ আহত হয়  দুজন,আহতদের মমেক হাসপাতালে নেওয়ার পথে আবু হানিফ (২২)মারা যায়।নিহত আবু হানিফ মেদুয়ারী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পানিবান্ধা গ্রামের আলাল উদ্দিনের পুএ।

অপর আহত তোফাজ্জল (২৫) হাতীবেড় গ্রামের আঃ কাদের মিয়ার পুএ। ভালুকা মডেল থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) চান মিয়া জানান, ভালুকা সাগরদীঘি রোডের একই দিক থেকে আসা  ভাইরাস গাড়ীটি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।এতে মোটরসাইকেল আরোহী ৩ জনের মধ্যে দুইজন গুরুতর আহত হন।

তাদের কে হাসপাতালে পাঠানো হলে রাস্তায়  একজনের মৃত্যু হয়।এই ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।গাড়িটি আটক রয়েছে এবং উথুরা ইউপি চেয়ারম্যান বজলুর রহমান তালুকদার এর জিম্মায় গাড়িটি রাখা হয়েছে। স্হানীয় ভাবে সমাধানের চেষ্টা চলছে।নিহত পরিবারের কাছ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি।

 

loading...
%d bloggers like this: