loading...

বদলগাছীতে বিএনপির প্রার্থী ফজলে হুদা বাবুলের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ

0

প্রতিনিধি বদলগাছী (নওগাঁ):

নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনে বিএনপির বদলগাছী উপজেলা বিএনপির সভাপতি ফজলে হুদা বাবুল এর পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তার কর্মী ও উপজেলা বিএনপির সমর্থকরা।
সোমবার দুপুর ১২টায় উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মাসুম আলী বেগ ও উপজেলা নির্বাচন অফিসার এর কাছ থেকে এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এ উপলক্ষে সকাল ১০টা থেকে উপজেলা নির্বাচন অফিস কার্যালয়ে ফজলে হুদা বাবুলের সমর্থকরা ব্যাপক উৎসাহ উদ্দিপনা নিয়ে জমায়েত হতে থাকে।

মনোয়ন ফরম সংগ্রহের সময় উপস্থিত ছিলেন, বদলগাছী উপজেলা বিএনপির সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোস্তফা অলি আহাম্মেদ রুমী চৌধুরী, সহ-সাধারন সম্পাদক ও বিলাসবাড়ীর ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান কেটু, সাংগঠনিক সম্পাদক ও আধাইপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, ১নং সদস্য জাকিতুল্যাহ সরদার, উপজেলা যুবদলের সভাপতি আব্দুর রাজ্জাক, ছাত্রদলের আহব্বায়ক সাইদুল ইসলাম পিন্টু সহ দুই উপজেলার বিএনপি ও তার সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

উপজেলা নির্বাচন অফিসার শফি উদ্দীন শেখ বলেন, এখন পর্যন্ত আজকেই মাত্র ১ টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। এই উপজেলায় মোট ভোটকেন্দ্রের সংখ্যা ৫৩টি, ভোট কক্ষের সংখ্যা রয়েছে ৩৩২ টি এবং ভোটার এলাকা ২৩৭ টি। এই উপজেলায় মোট ভোটার ১ লাখ ৫৭ হাজার ৭২৬ জন।

loading...