loading...

জামালপুরে ছেলের হাতে পিতা খুন

0

রাজন সরকারঃ

জামালপুরের বকশীগঞ্জের বগারচর ইউনিয়নের ওঠানোপাড়া এলাকায় সাইদ মিয়া (৬২) নামে এক বৃদ্ধকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে।  বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে বুধবার (১৭ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে ঘুমন্ত অবস্থায় বাবার মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করেন স্বপন। একই ঘটনায় বড় ভাইয়ের মেয়ে লিমাকেও (৫) আঘাত করেন তিনি। তার অবস্থা অাশঙ্কাজনক বলে জানা গেছে। জানা যায়, ছেলে স্বপনের স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

স্বপন বেকার ছিলো। সংসারে অভাব লেগেই থাকতো। এ নিয়ে প্রায়ই স্ত্রীর সঙ্গে তার ঝগড়া হতো। গতকাল বুধবার সকালে স্ত্রীর সাথে ঝগড়া করে বাড়ী থেকে বেরিয়ে যায়। রাতে বাসায় ফিরে দেখেন তার স্ত্রী-সন্তান ঘরে নেই। বিষয়টি বাবার কাছে জানতে চান স্বপন। এ নিয়ে বাবা-ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে বাবা ঘুমিয়ে পড়েন। এক পর্যায়ে গভীর রাতে স্বপন হাতুড়ি দিয়ে ঘুমন্ত অবস্থায় তার বাবার মাথায় কয়েকটি আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। একই ঘটনায় তিনি তার বড় ভাইয়ের মেয়ে লিমাকেও আঘাত করেন। তাদের উদ্ধার করে পরিবারের সদস্যরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সাইদ মিয়ার মৃত্যু হয়।

এদিকে, স্বপনের বড় ভাই রিপন বলেন, লিমার অবস্থা আশঙ্কাজনক ময়মনসিংহ মেডিকেলের চিকিৎসক তাকে ঢাকা নিয়ে যেতে বলেছেন, আমরা তাকে ঢাকা নিয়ে যাচ্ছি। বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তওহিদুর রহমান বলেন, স্বপনকে আটক করা হয়েছে। তার বাবার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

loading...