loading...

ছয় দফা দাবিতে উন্নয়ন সংগ্রাম পরিষদের মানববন্ধন গৌরীপুর

0

নিজস্ব প্রতিবেদক ;ময়মনসিংহের গৌরীপুরে জনকল্যাণমূলক ছয়টি দাবিতে ‘গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদ’ এর উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার(১৮অক্টোবর) বিকালে উপজেলার কলতাপাড়া বাজারে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পাশে এই মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশ থেকে গৌরীপুর-কলতাপাড়া রাস্তা প্রশস্থকরণ, উপজেলায় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ, কাঁচা বাজার সংস্কার, স্থানীয় ফ্যাক্টরিগুলোতে শ্রমিক হয়রানি বন্ধ ও বেতন বৃদ্ধি, মাদক ও জুয়া বন্ধ, রাইছ মিল ও স্পিনিং মিলে বর্জ্য দূষণ ও জলাবদ্ধতা দূরীকরণের দাবি জানানো হয়।

সংগঠনের সহসভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে ও সদস্য আমিনুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন গৌরীপুর পাবলিক কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক মজিবুর রহমান ফকির, সিপিবির সাধারণ সম্পাদক হারুন আল বারী, সহকারি অধ্যাপক মোশারফ হোসেন সোহেল, মহিলা পরিষদের সাধারণ সম্পাদক মমতাজ বেগম, প্রতিদিনের সংবাদের প্রতিনিধি রাকিবুল ইসলাম রাকিব, ডৌহাখলা ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম বাচ্চু, কলতাপাড়া বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি সিদ্দিকুর রহমান কাজল, আব্দুল হেকিম মাস্টার, আব্দুস সালাম, আবুল কাইয়ুম তারা মিয়া, রহিমা খাতুন প্রমুখ।

 

loading...