loading...

চাঁপাইনবাবগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

0

তারেক আহম্মেদ- চাঁপাইনবাবগঞ্জঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল আনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৫ টায় ৩ নং ওয়ার্ড যুবলীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার উদ্যোগে এই সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগেের সাধারণ সম্পাদক এ্যাড. মিজান, জেলা পরিষদ সদস্য ও জেলা কৃষকলীগের সহ-সভাপতি মোঃ আব্দুল হাকিম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সিনিয়র সাংবাদিক শহিদুল হুদা অলক, জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলাম আতিক,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফায়জার রহমান কনক,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ প্রমুখ।
এসময় আরও উপস্থিত ছিলেন ৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃজাকির হোসেন, সাধারণ সম্পাদক মোঃ রানাসহ স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।বক্তরা বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান। পরে ১৫ই আগস্টে নিহত বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকলের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
loading...