loading...

ঈশ্বরগঞ্জে ৮৫ বস্তা ভিজিএফ এর চাল জব্দ, ২ গোডাউন সিলগালা

0

আব্দুল কাদিরঃ

ময়মসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার সোহাগী ইউনিয়নে ৩ টি দোকান থেকে ৮৫ বস্তা ভিজিএফ এর চাল জব্দ করে ও ২ টি গোডাউন সিলগালা করে দেয় সহকারী কমিশনার (ভুমি)  মঈন উদ্দিন খন্দকার। মঙ্গলবার দিবাগত রাত ১১ টার দিকে সোহাগী বাজারে এই ঘটনা ঘটে।

জানা যায়, সোহাগী বাজারের বেশ কয়েকটি দোকানে ভিজিএফ এর চাল লুকিয়ে রাখা হয়েছে এমন গোপন সংবাদ পেয়ে স্থানীয় সাংবাদিকরা রাত ১০ টায় ঘটনাস্থলে পৌঁছায়। পরে এলাকাবাসীর সহযোগীতায় মুস্তাফিজুর রহমানের ফার্নিচারের দোকানে বেশ কিছু চালের বস্তা লুকানো অবস্থায় পাওয়া যায়। পরে আবার কুবেদ মিয়ার চিরার মেইলে আরো ২০ বস্তা চাল পাওয়া যায়।

পরে ঘটনাটি সহকারী কমিশনার (ভুমি)  মঈন উদ্দিন খন্দকারকে জানালে তিনি টিম নিয়ে রাত ১১ টায় ঘটনাস্থলে পৌঁছেন। তখন মুস্তাফিজুর রহমানের ফার্নিচারের দোকান থেকে ৩৩ বস্তা, কুবেদ মিয়ার চিরার মেইলে ২০ বস্তা, ও হেলিম মিয়ার দোকান থেকে ৩২ বস্তা চাল জব্দ করা হয়। এসময় মালিক না পাওয়ায় ফজলু মেম্বারের গোডাউন ও সবুজ মিয়ার গোডাউন সিলগালা করে দেয়া হয়।

সোহাগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান জানান, আমার ইউনিয়নে সঠিক ভাবেই চাল বিতরন করা হয়েছে, কিন্তু বিতরন করার পরে স্থানীয় কিছু ব্যাবসায়ী এই চালগুলি ক্রয় করে, এগুলি আমার দেখার বিষয় না।

loading...