loading...

ঈশ্বরগঞ্জের ছাত্রলীগ কর্মীর প্রধানমন্ত্রীর নিকট খোলা চিঠি

0

প্রিয় মমতাময়ী নেত্রী,,,,
বাংলাদেশের উন্নয়নের রূপকার,গণমানুষের নেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী,দেশরত্­ন শেখ হাসিনা আপা আপনাকে সংসদীয় আসন-১৫৩,ময়মনসিংহ-০৮ আসন,ঈশ্বরগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণের পক্ষ থেকে জানাই সংগ্রামী শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন।

মাননীয় নেত্রী,,,
আপনি মাদার অব হিউম্যানিটি শুধু নন,আপনি বাংলাদেশ নামক রক্তিম মানচিত্রের সর্বোচ্চ অভিভাবক। বাংলাদেশের গন্ডি পেরিয়ে আজ আপনি বিশ্ব নেতাদের শীর্ষস্থানে। আজ আপনি বিশ্ব মানবতার কণ্ঠস্বর। আপনি বাঙ্গালির আশা-আকাঙ্কার প্রতীক। আপনার হাত ধরেই বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে।

প্রিয় নেত্রী,,,
বাংলাদেশ আওয়ামীলীগে আপনার কোনো বিকল্প নাই। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যেহেতু বি.এন.পি সহ অন্যান্য রাজনৈতিক দল অংশগ্রহণ করবে সেহেতু নির্বাচন হবে প্রতিদ্বন্দ্বিতামূলক­। কাজেই দলীয় মনোনয়নে আপনাকে অবশ্যই সজাগ থাকতে হবে।

মাননীয় নেত্রী,,,
আপনার নিকট বিনীতভাবে ঈশ্বরগঞ্জের তৃণমূল নেতাকর্মী ও আপামর জনসাধারণের আকুল আবেদন এই যে,একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-০৮ আসন থেকে যেনো তৃণমূলের সবচেয়ে জনপ্রিয় ও গ্রহণযোগ্য ব্যক্তি,ক্লিন ইমেজের পরিচ্ছন্ন রাজনীতিবিদ,তরুণ আওয়ামীলীগ নেতা,বর্তমান সফল ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জননেতা মাহমুদ হাসান সুমন ভাইকে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়া হয়। আমরা সকলেই জানি যে,বাংলাদেশ আওয়ামীলীগে আপনিই সবার আস্থার শেষ ঠিকানা। আপনার সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত।

মাননীয় নেত্রী,,,
সৎ ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ, জননেতা মাহমুদ হাসান সুমন ভাই ছাত্রজীবন থেকেই অদ্যাবধি আপনার রাজনীতি করে যাচ্ছে।ময়মনসিংহ-০৮ আসনের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে সবচেয়ে জনপ্রিয়,ক্লিন ইমেজের যোগ্য প্রার্থী তিনি।মনোনয়নের দৌঁড়ে পুরনো প্রার্থীদের সামনে বড় প্রতিদ্বন্দ্বী হয়ে দাঁড়িয়েছেন তিনি।

মাননীয় নেত্রী,,
আপনার নিকট ঈশ্বরগঞ্জবাসীর অনুরোধ রইলো,আপনার এই বিশ্বস্ত কর্মীর ব্যাপারে আপনি সব ধরনের যাচাই-বাছাই কিংবা জরিপ করে দেখবেন।এতটুকু আপনাকে আশ্বস্ত করতে পারি যে আপনি মনোনয়ন দিলে বাকিটা হবে ইতিহাস। অবশ্যই এই আসনটিতে জয়ী হয়ে তিনি আপনাকে তথা বাংলাদেশ আওয়ামীলীগকে উপহার দিতে পারবেন।

মাননীয় নেত্রী,,,
আপনার উপর দেশবাসীর অনেক আশা ও আকাঙ্কা,দেশবাসীর প্রতিটি স্বপ্ন পূরনে রাত-দিন আপনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমরা ঈশ্বরগঞ্জবাসীও হতে চাই আপনার সহযাত্রী। সারা বিশ্বের দরবারে প্রিয় বাংলাদেশকে আজ মাথা উঁচু করে দাঁড় করিয়েছেন আপনি। বিনিময়ে নিজের জন্য কিছুই নেননি। স্বাধীনতার বিপক্ষ শক্তির বিরুদ্ধে সদাজাগ্ৰত আজ প্রতিটি প্রকৃত বাঙ্গালী। মুক্তিযুদ্ধের চেতনায় প্রিয় স্বপ্নের সোনার বাংলা গড়তে,আওয়ামীলীগ সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আপনাকেই আবার প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। স্বাধীনতার স্বপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামীলীগকে আবারও ক্ষমতায় দেখতে চাই আমরা ঈশ্বরগঞ্জবাসী।

প্রিয় নেত্রী,,,
ময়মনসিংহ-০৮ আসনের আপামর জনসাধারণ ও তৃণমূল নেতাকর্মীদের প্রানের দাবী,,স্বচ্ছ ভাবমূর্তিসম্পন্ন তরুণ রাজনীতিবিদ,বর্তমান সফল উপজেলা পরিষদ চেয়ারম্যান জননেতা মাহমুদ হাসান সুমন ভাইকে মনোনয়ন দিলে ময়মনসিংহ-০৮ আসনের আপামর জনসাধারণ আপনার নিকট চিরআনুগত্য ও কৃতজ্ঞ থাকবে।

জয় বাংলা
জয় বঙ্গবন্ধু
বাংলাদেশ চিরজীবী হোক

ঈশ্বরগঞ্জবাসীর পক্ষে,

হাবিবুর রহমান ওয়াসিম

বঙ্গবন্ধুর আদর্শে আপনার একজন একনিষ্ঠ কর্মী।
বাংলাদেশ ছাত্রলীগ-ঈশ্বরগঞ্জ উপজেলা শাখা।

loading...