loading...

সাংবাদিক কেএম নাজমুল হোসাইনের মৃত্যুতে সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের শোক

0
শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফঃ

সাতক্ষীরার সাংবাদিক কেএম নাজমুল হোসাইনের  মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরাম (রেজিঃ নং ৫৮৩/০৪) এর নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন, ফোরামের সভাপতি মোঃশহিদুল ইসলাম (দৈনিক প্রবাহ), সাধারন সম্পাদক শেখ আমিনুর হোসেন ( দৈনিক তৃতীয় মাত্রা ও পত্রদূত ), সিনিয়র সহ-সভাপতি মোশাররফ হোসেন আব্বাস (দৈনিক মুক্তখবর), সহ-সভাপতি মুক্তিযোদ্বা কাজী নাছির উদ্দীন (দৈনিক আমার সংবাদ),যুগ্ন-সম্পাদক শেখ বেলাল হোসেন (দৈনিক গণজাগরণ ও পত্রদূত), সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউর রহমান জিয়া (দৈনিক বঙ্গজননী), অর্থ সম্পাদক মোতাহার নেওয়াজ মিনাল (দৈনিক দক্ষীনের মশাল),ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহফিজুল ইসলাম আক্কাজ (দৈনিক আজকের সাতক্ষীরা), কার্য্য নির্বাহী সদস্য মোঃআবুল কালাম (সাপ্তাহিক মুক্তস্বাধীন), আনিছুর রহমান তাজু (দৈনিক যুগের বার্তা), আরীফ মাহমুদ (দৈনিক যায়যায়দিন, দৈনিক পত্রদূত), আব্দুল মতিন (দৈনিক যায় যায়দিন ও দেশ সংযোগ), মোঃ হেলাল উদ্দীন (ক্রাইম প্রতিদিন,দৈনিক ক্রাইম প্রেট্রল নিউজ), কাজী ফখরুল ইসলাম রিপন (দৈনিক সোনাল বার্তা)  ও এ এইচ এম তুমু (দৈনিক তৃতীয় মাত্রা)।

উল্লেখ্য,সাতক্ষীরার সাংবাদিক কেএম নাজমুল হোসাইন (৩৮) সোমবার (২৩ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। সাংবাদিক নাজমুল হোসাইনের বাড়ি সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের নুনগোলা গ্রামে।
তার পিতার নাম জোহর আলী। তিনি সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক সাতনদী পত্রিকার নিজস্ব প্রতিনিধি এবং ঢাকা থেকে প্রকাশিত দৈনিক একুশের বাণী পত্রিকার সাতক্ষীরা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।
খুলনা থেকে প্রকাশিত দৈনিক প্রবাহ পত্রিকায় তিনি দীর্ঘদিন কর্মরত ছিলেন। প্রবাহ পত্রিকার মাধ্যমে তিনি সাংবাদিকতা শুরু করেছিলেন। এরপর দৈনিক অনির্বানেও বেশ কিছুদিন কাজ করেছিলেন। দৈনিক সাতক্ষীরা চিত্র পত্রিকায়ও তিনি কাজ করেছেন।
ব্যক্তি জীবনে অনেক সাদা মনের মানুষ ছিলেন তিনি। পরোপকারি এ মানুষটি অন্যের বিপদে ঝাঁপিয়ে পড়তেন। মঙ্গলবার দুপুরে তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন হয়।
loading...
%d bloggers like this: