loading...

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব হলেন নেত্রকোনার গর্ব সাজ্জাদুল হাসান

0

শিমুল শাখাওয়াতঃ

নেত্রকোনা জেলার কৃতি সন্তান জনাব সাজ্জাদুল হাসানকে প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব হিসেবে পদোন্নতি দিয়েছে সরকার। বৃহস্পতিবার (১২ জুলাই) আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। ।তিনি মদন, মোহনগঞ্জ, খালিয়াজুরী নির্বাচনী এলাকা ও মোহনগঞ্জ উপজেলার বাসিন্দা।

জনাব সাজ্জাদুল হাসান প্রধানমন্ত্রী কার্যালয়ে অতিরিক্ত সচিব ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায় দায়িত্ব পালন করছিলেন। পদোন্নতির পর সচিবকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়। এরপর অপর আদেশে তাদের আগের স্থানেই সচিব হিসেবে পদায়ন করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ জুলাই) পদোন্নতি পেয়ে সচিব হয়েছেন যারা- খাদ্য মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব শাহাবুদ্দিন আহমেদ, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. রইছউল আলম মণ্ডল, প্রধানমন্ত্রীর কার্যালয়ের ভারপ্রাপ্ত সচিব সাজ্জাদুল হাসান, পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের ভারপ্রাপ্ত সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্তী।এ ছাড়া পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব আব্দুল্লাহ আল মোহসিন চৌধুরীও সচিব পদে পদোন্নতি পেয়েছেন।

সচিব হচ্ছেন কোনো মন্ত্রণালয় বা বিভাগের সর্বোচ্চ প্রশাসনিক কর্মকর্তা। বর্তমানে প্রশাসনে সিনিয়র সচিব, সচিব ও ভারপ্রাপ্ত সচিব রয়েছেন ৭৮ জন।

loading...