loading...

হালুয়াঘাটে মামলা করায় ওমান প্রবাসীর স্ত্রী ঘরছাড়া

0

স্টাফ রিপোর্টারঃ

মামলা করার জেরধরে দুইমাস যাবৎ ঘরছাড়া হয়েছেন বলে অভিযোগ করেছেন আফরোজা বেগম (৪০) নামে এক ওমান প্রবাসীর স্ত্রী।আফরোজার স্বামী দীন ইসলাম ওমানে শ্রমিক হিসেবে কাজ করেন।

তার বাড়ি হালুয়াঘাট উপজেলার ২নং জুগলী ইউনিয়নের ইসলামপুর গ্রামে। ঘটনাটি ঘটে গত ১৪ মে তারিখ সকাল বেলায়। মামলা ও স্থানীয় সুত্রে জানা যায়, আফরোজার স্বামী ওমানে থাকায় নিজের ছোট বাচ্চাদের নিয়ে একা বাসায় থাকতেন।

এই সুযোগে বিভিন্ন ফয়দা লুটে নেওয়ার অপচেষ্টায় লিপ্ত থাকেন তার স্বামীর ভাই ও পুত্রগণ।ঘটনার দিন সকাল বেলায় আফরোজার ভাসুর রফিকুল ইসলাম (৪৫), হাবি রহমান (৪৮), সামাদ (৪৯)সহ কতিপয় ব্যক্তির যোগসাজসে আফরোজাকে বেদড়ক মারপিট করে।

একপর্যায়ে তাকে বেঁধে ঘর থেকে যাবতীয় জিনিসপত্র লুট করে নিয়ে যায়। আফরোজা জানান, এ সময় বিদেশ থেকে পাঠানো স্বামীর দেয়া এক লক্ষ টাকা, ৬ ভরি স্বর্ণালংকার, মোবাইল সেট, একটি গাভী, বাছুর, খাট, ঘরের যাবতীয় আসবাবপত্র ভাগ ভাটোয়ারা করে নিয়ে যায় এই চক্রটি।

পরে স্থানীয়দের সহযোগীতায় আফরোজা হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন এবং চিকিৎসাধীন থাকাবস্থায় ১৫ মে ময়মনসিংহের বিজ্ঞ ম্যাজিঃ আদালতে মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর থেকেই বাড়িতে উঠতে পারছেননা এই মহিলা। আফরোজা বলেন, আমার বাড়ি বিটা এরা দখল করে নিয়েছে। আমাকে বাড়িতে যেতে দিচ্ছেনা। আমি বাড়িতে গেলে আমাকে মেরে ফেলবে বলে হুমকী দিচ্ছে।

loading...