loading...

পত্নীতলায় জমি জবর দখল ও মারপিটের ঘটনায় সাবেক কাউন্সিলর আটক

0

প্রতিনিধি বদলগাছী (নওগাঁ) ঃ

নওগাঁর পত্নীতলা উপজেলার সদর নজিপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আবু সুফিয়ানকে সোমবার সন্ধ্যা রাতে জমি জবর দখল ও মারপিটের ঘটনায় আটক করেছে থানা পুলিশ।

জানাগেছে, উপজেলার নজিপুর-বদলগাছী সড়কের ভাবিচা এলাকায় জনৈক বিপ্লব সরকারের জমিতে গত ৫ জুলাই বৃহষ্পতিবার আবু সুফিয়ান ও তার ভাইয়েরা সহ সংঘবদ্ধদল বেধে অনাধিকার প্রবেশ করে বিপ্লব সরকারকে মারপিট করে জমির গাছ কর্তন সহ বিপ্লবের কাছে থাকা প্রায় ৪২ হাজার টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগের প্রেক্ষিতে পত্নীতলা থানা পুলিশ সোমবার সন্ধ্যা রাতে সুফিয়ানকে আটক করে।

ইতি পূর্বে উক্ত আবু সুফিয়ানের বিরুদ্ধে পত্নীতলা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আবদুল করিমের স্বাক্ষর জাল করে ব্যক্তিমালিকানাধীন ৯১ শতক জমি নিজ নামে নামজারি করে নেয়ার বিরুদ্ধে জমির মালিক বিপ্লব সরকার ও ডা. মোসলেম উদ্দীন এসিল্যান্ড বরাবর একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোযোগের প্রেক্ষিতে পত্নীতলা সহকারী কমিশনার (ভূমি) তদন্ত করে নামজারি যথাযথ না হওয়ায় মামলাটি যাচাই-বাছাই শেষে ভূয়া প্রমাণিত হওয়ায় সেটি বাতিল করে দেন। এঘটনাতেও বিপ্লব সরকার বাদী হয়ে ঐসময় পতœীতলা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

উপরোক্ত ঘটনায় বিপ্লব সরকার আবারও বাদী হয়ে পত্নীতলা থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং- ১১, তাং- ০৯/০৭/২১৮ ইং।
এব্যাপারে উক্ত মামলার তদন্তকারী অফিসার এস,আই আরিফ জানান, বিপ্লব সরকারের অভিযোগের প্রেক্ষিতে সরজমিনে তদন্ত সাপেক্ষে উক্ত মামলার আসামী আবু সুফিযানকে আটক করা হয়। তবে তার বিরুদ্ধে ইতি পূর্বে আরো ৭/৮টি মামলা রয়েছে। আটককৃত সুফিয়ানকে মঙ্গলবার কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে।

loading...