loading...

চোখ মেরেই কোটি টাকার কাজ পেলেন প্রিয়া!

0

সোশ্যাল মিডিয়ায় চোখ মেরে ঝড় তুলেছিল যে প্রিয়া ওয়ারিয়র, জীবনের প্রথম ১ কোটি টাকার বিজ্ঞাপন করতে চলেছেন তিনি। খবরটি নিশ্চিত করেছে বিজ্ঞাপন সংস্থা নিজেই। সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, ‘‌শুক্রবার সকালে তিনি বিজ্ঞাপনের শুটিং করবেন। বিজ্ঞাপন–স্তরে প্রিয়ার এটা প্রথম বিজ্ঞাপন, তাই অনেকটাই পরিশ্রমের কাজ। এই বিজ্ঞাপনের জন্য আমরা তাকে ১ কোটি টাকা পারিশ্রমিক দিচ্ছি। নতুন হিসেবে অনেক বড় অঙ্কের টাকাই তাকে দেওয়া হচ্ছে।’‌

জানা গেছে, ইনস্টাগ্রাম পোস্টের জন্য এই অভিনেত্রী সাধারণত সাড়ে সাত লক্ষ টাকা পারিশ্রমিক নেন। সূত্রের খবর, রোহিত শেট্টি পরিচালিত ‘‌সিম্বা’‌তে রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করছেন প্রিয়া। কিন্তু সকলেই এটা জানেন যে এই ছবিতে সারা আলি খান রয়েছেন। যদিও জানা গেছে খুব শীঘ্রই প্রিয়াকে বলিউডে দেখা যাবে।

‘‌মাণিক্য মালারায়া পুভি’‌ গানটা থেকেই প্রিয়ার জনপ্রিয়তা তুঙ্গে চলে যায়। সোশ্যাল মিডিয়ায় এই গানের ভিডিওর একটা অংশ ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই তা ৫ কোটি দর্শকের মন জয় করে নেয়। তবে এই গানে প্রিয়ার চোখ মারাকে কেন্দ্র করে বহু বিতর্কের সৃষ্টিও হয়েছে। এমনকি সুপ্রিম কোর্টেও যেতে হয়েছে প্রিয়া সহ ছবির পরিচালককে।

loading...