loading...

ত্রিভুজ প্রেমের গল্পে টাইম ল্যাপস

0

মাছরাঙ্গা টেলিভিশনের জন্য শেখ সেলিম নির্মাণ করেছেন ত্রিভুজ প্রেমের বিশেষ দিবসের নাটক টাইম ল্যাপস। বিদুৎ রায়ের রচনায় নাটকটিতে অভিনয় করেছেন অপূর্ব, নাদিয়া আফরিন মিম, পুষ্পিতা পপি, সাইকা আহমেদ ও স্বপ্না।

অপূর্ব ও মিম এর আগে জুটি হয়ে কাজ করলেও অপূর্বের সঙ্গে চলচ্চিত্র অভিনেত্রী পুষ্পিতা পপির এটি প্রথম কাজ। ত্রিভুজ প্রেমের এই নাটকে দেখা যাবে ভালোবাসার ভিন্ন এক গল্প।

নির্মাতা নাটকের গল্প সম্পর্কে বলেন, জারা ও পাভেল পরষ্পরকে ভালোবাসে। পাভেলের মা জারাকে নিজের মেয়ের মতোই দেখে। একই গ্রামে তাদের বসবাস। হঠাৎপাভেলের ঢাকায় আসার কথা শুনে চমকে ওঠে জারা। সে কান্নায় ভেঙে পরে। পাভেল তাকে বোঝায় সে চাকরির পরীক্ষা দিতে ঢাকাতে যাচ্ছে। পাভেল ঢাকায় গিয়ে ওঠে মায়ের ছোটবেলার এক বান্ধবীর বাসায়। সেখানে মায়ের বান্ধবীর মেয়ে নাশা’র সাথে মেলামেশা শুরু হতেই পাভেল বদলে যেতে শুরু করে।

নাশার এক তরফা ভালোবাসায় পাভেল নিজেকে ধরে রাখতে পারে না। এদিকে জারা প্রতি মুহূর্ত্বে পাভেলের খোঁজ নেওয়ার জন্য মরিয়া হয়ে থাকে। নাশাকে লুকাতে গিয়ে জারার ফোন রিসিভ করতে পারে না পাভেল। একদিন জারার সাথে লুকিয়ে কথা বলতে গেলে নাশার কণ্ঠ শুনে যায় জারা। সেই থেকে জারার দুশ্চিন্তা বাড়তে থাকে। পাভেল পরে যায় বিপাকে।

জারা বুঝতে পেরে পাভেলকে নাশার জন্য সেক্রিফাইস করতে চায়। কিন্তু নাশার কাছে হার মানতে বাধ্য হয় সে।

শিগগিরই নাটকটি মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে বলে জানান নির্মাতা সেলিম শেখ।

loading...