loading...

গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র আহত

0

নিজস্ব প্রতিবেদক :

পৃথক সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এমপি মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল কালাম মুহম্মদ আজাদ ও তাঁর পুত্র গৌরীপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি আবুল ফজল মুহম্মদ হীরা। আবুল কালাম মুহম্মদ আজাদ জানান গতসোমবার (১৮ জুন) দুপুর আড়াইটার দিকে ময়মনসিংহ শহর থেকে গৌরীপুরে ফেরার পথে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে ব্রহ্মপুত্র ব্রীজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

তিনি বলেন ঘটনারদিন নিজ প্রাইভেটকার যোগে গৌরীপুরে আসা অবস্থায় ব্রহ্মপুত্র ব্রীজের প্রায় ৩শ গজ দূরে রাস্তায় হঠাৎ একটি বাস থেমে যায়। এসময় তাঁর প্রাইভেটকারটি বাসের পেছনদিকে প্রচন্ড বেগে ধাক্কা লাগে। এতে তিনি মাথায় ও হাত-পায়ে প্রচন্ড আঘাত পান এবং প্রাইভেটকারের চালক সবুজ মিয়া আহত হন। বর্তমানে তিনি ও তাঁর চালক শঙ্কামুক্ত।

এর আগে শুক্রবার (১৫ জুন) গৌরীপুর থেকে অটোরিক্স যোগে ঈশ্বরগঞ্জ যাওয়ার পথে রামগোপালপুর নামক স্থানে দুর্ঘটনার কবলে পড়ে হয়ে আহত হন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি আবুল ফজল মুহম্মদ হীরা। আবুল ফজল মুহম্মদ হীরা জানান ঘটনারদিন রামগোপালপুর গ্রামীন ব্যাংকের সামনে রাস্তায় হঠাৎ অটোরিক্সা উল্টে যাওয়ায় বাম পায়ে তিনি আঘাত পান। বর্তমানে তিনি শঙ্কামুক্ত। পৃথক সড়ক দুঘর্টনায় আহত পিতা-পুত্রের দ্রুত সুস্থতা কামনা করে সকলের দোয়া কামনা করেছেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ও পৌর শাখার সভাপতি মশিউর রহমান কাউসার।

loading...