loading...

চাঁপাইনবাবগঞ্জে ৯ মাদকসেবী আটক || বিভিন্ন মেয়াদে সাজা

0

তারেক আহম্মেদ-চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো চীফঃ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ৯ জন মাদকসেবীকে আটক করা হয়েছে। উপজেলার বিভিন্ন এলাকা থেকে মাদকসেবন করার সময় তাদের আটক করা হয়। প্রত্যেককে বিভিন্ন মেয়াদে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা প্রদাণ করে জেল হাজাতে পাঠানোর নির্দেশ দেন শিবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বরমান হোসেন।

শিবগঞ্জ থানার এসআই আব্দুস সালাম জানান, সোমবার শিবগঞ্জ থানা পুলিশের দিনব্যাপী মাদক বিরোধী অভিযানে ৯ জন মাদকসেবীকে মাদকসেবনের দায়ে আটক করা হয়।

আটককৃতরা হলেন- কালুপুর গ্রামের রফিকের ছেলে রুবেল(৩০), কাশিয়াবাড়ী গ্রামের এরাজ উদ্দিনের ছেলে সজিব(২৩), ভান্ডার গ্রামের মুক্তার আলীর ছেলে সোহেল রানা(২০), শিবগঞ্জ নতুন পাড়া গ্রামের আব্দুর কুদ্দুসের ছেলে অহিদ হাসান(২৩), গুপ্তমানিক গ্রামের মৃত ধুলু মন্ডলের ছেলে পাপেল(২০) ও মৃত আব্দুল মান্নানের ছেলে দিপু(২৪), খড়িয়াল গ্রামের আব্দুল লতিফের ছেলে জাহাঙ্গীর(২২), চাঁদশিকারী গ্রামের মৃত ফয়েজ উদ্দীনের ছেলে মেরাজ(৩৫), চৌকা গ্রামের বেনজির আলীর ছেলে ফরহাদ(১৮)।

এব্যাপারে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. মাহতাব জানান, মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ী ও মাদকসেবী কাউকে ছাড় দেওয়া হবে না। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

loading...