loading...

পেনাল্টির জন্য অভিনয় করিনি: জেসুস

0
রোববার রস্তোভ-অন-ডনে সুইজারল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ১-১ গোলে ড্র করে সেলেসাওরা। ম্যাচের দ্বিতীয়ার্ধে মানুয়েল আকাঞ্জি টেনে ধরলে ডি-বক্সে পড়ে যান জেসুস। তবে স্পট কিকের সিদ্ধান্ত দেননি রেফারি।

২১ বছর বয়সী এই খেলোয়াড় মনে করেন, তার ঘটনার ক্ষেত্রে পেনাল্টি দিতে পারতেন রেফারি। ইঙ্গিত দিলেন, সুইজারল্যান্ডের সমতা ফেরানো গোলটিও বৈধ ছিল না।

“আমি ঘুরছিলাম এবং বল পরিষ্কারভাবে গোলের সামনে ছিল। আমার অভিনয়ের কোনো কারণ ছিল না। আমি বাঁধা পেয়েছিলাম। যদি সে ব্যাখা করে যে এটা পেনাল্টি ছিল না, জীবন এমনই। ঠিক যেমন সুইজারল্যান্ডের গোলটা ফাউল ছিল না!”

ফিলিপে কৌতিনিয়ো ব্রাজিলকে প্রথমার্ধে এগিয়ে নেওয়ার পর দ্বিতীয়ার্ধের শুরুতে স্টিভেন সুবারের গোলে সমতা ফেরায় সুইজারল্যান্ড। গোলের সময় সুবার ব্রাজিলিয়ান ডিফেন্ডার মিরান্দাকে ধাক্কা দিলেও গোল বহাল রাখেন রেফারি। তবে রেফারির সিদ্ধান্ত বিপক্ষে যাওয়া সংক্রান্ত কোনো অভিযোগ করেননি তিতে।

“অভিযোগ করা দলকে আমি কোচিং করাতে পারি না। আপনি যে কোনো উপায়ে পেনাল্টির ব্যাখ্যা করতে পারেন কিন্তু আপনি কোনোভাবে অভিযোগ করতে পারেন না।” শুক্রবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় নিজেদের দ্বিতীয় ম্যাচে সেন্ত পিতার্সবুর্গ স্টেডিয়ামে কোস্টা রিকার মুখোমুখি হবে ব্রাজিল।

loading...