loading...

সাংবাদিকদের সাথে মত বিনিময় করলেন ( অবঃ) লেঃ কর্ণেল জামায়েত আলী

0

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফঃ

সাতক্ষীরার কালিগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকবৃন্দের সাথে মত বিনিময় করলেন সাতক্ষীরা ৩ আসনের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী লেঃ কর্ণেল (অবঃ) জি এম জামায়েত হোসেন। রবিবার সকালে কালিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে মত বিনিময়কালে উপস্থিত ছিলেন (সফরসঙ্গী) পূবালী ব্যাংকের সাবেক কর্মকর্তা সামছুজ্জোহা নান্নু, বড়দল ইউপির ৮নং ইউপি সদস্য আব্দুর রশিদ, চাকুরীজীবি হারুন অর রশিদ।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাভিষন টেলিভিষনের জেলা প্রতিনিধি আসাদ আসাদুজ্জামান, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সহ সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, তথ্য বিষয়ক সম্পাদক এসএম আহম্মাদ উল্যাহ বাচ্ছু, সদস্য শেখ আব্দুল করিম, শেখ মোদাচ্ছের হোসেন জান্টু ,  সাংবাদিক আতিকুর রহমান, ফরিদুল ইসলাম প্রমুখ। এসময় লেঃ কর্ণেল জামায়েত হোসেন বলেন আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী একজন সক্রীয় কর্মী হয়ে জীবনকে বাজি রেখে মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহন করি। মানুষের সেবাই বড় ধর্ম”এই মূলমন্ত্রে বিশ্বাসী হয়ে সাতক্ষীরা ৩ আসনের জনগনের কল্যানে আমি কাজ করে মানুষের সেবক হতে চাই।

তিনি ১৯৬৯ সালে আশাশুনী হাইস্কুল থেকে মাধ্যমিক, সাতক্ষীরা  কলেজ থেকে এইচ এস সি ও ১৯৭৪ সালে খুলনার দৌলতপুর কলেজ থেকে স্নাতক পড়াকালীন চাকুরীতে যোগদান করেন। বাংলাদেশ সেনাবাহিনীতে কমিশনপ্রাপ্ত হন।সুদীর্ঘ ৩০ বছর চাকুরী করার পরে ২০০৫ সালের ২৫ শে জুন অবসর গ্রহন করেন। লেঃ কর্ণেল চাকুরীজীবনে কৃতিত্বের স্বীকৃতি হিসাবে জাতিসংঘ শান্তি রক্ষা মিশনে দুইবার কাজ করার সুযোগ পান। ১৯৯৬-৯৭ সালে ইউনিকম (ইরাক-কুয়েত) এবং ২০০৩- ২০০৪ সালে আফ্রিকার সিয়েরে-লিয়নে বাংলাদেশ কন্টিজেন্টের চীপ লজিস্টিক অফিসার এর গুরুত্বের সাথে দ্বায়িত্ব পালন করেন। অবসরের পর থেকে তিনি মানুষের সেবায় নিয়োজিত আছেন। জীবনের বাকী সময়টুকুও জনকল্যানে বিলিয়ে দিতে চান।

loading...