loading...

ময়মনসিংহে মাদক সম্রাজ্ঞীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

0

স্টাফ রিপোর্টার: 

ময়মনসিংহে মাদক সম্রাজ্ঞী রেহেনা নামে এক নারী ইয়াবা কারবারির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। আজ রবিবার ভোরে নগরীর গন্ডপা এলাকা থেকে রেহানার লাশ উদ্ধার করা হয়েছে বলে জানান ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান।

পুলিশ ও এলাকাবাসীর অভিযোগ, রেহেনা সানকিপাড়ায় তার নিজ বাসার কাছে একটি অটো গ্যারেজের আড়ালে দীঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছিল। তার পুরো পরিবার তাকে সহযোগিতা করে আসছে। রেহানার বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় প্রায় দশটিরও বেশি মামলা রয়েছে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল ইসলাম জানান, গত ৩ মে নগরীর সানকিপাড়ায় মাদকবিরোধী অভিযান চালায় পুলিশ। ওই সময় বিপুলসংখ্যক ইয়াবা, গাঁজা ও ফেনসিডিল উদ্ধার করা হয়।

ওই অভিযানে ইয়াবা কারবারি রেহানার বোন শরীফা, সুমা, রোকেয়া, সুমন, রাজন, রিপন ও মেহেনাজ পারভীনকে গ্রেপ্তার করা হয়। তখন পুলিশের উপস্থিতি টের পেয়ে রেহানা পালিয়ে যায়। এরপর থেকে সে পলাতক ছিল।

ওসি মুশফিকুর বলেন, ‘নিহত রেহেনার নামে মাদকসহ একাধিক মামলা রয়েছে। আমাদের ধারণা নিজেদের কোন্দলেই প্রতিপক্ষের গুলিতে তিনি নিহত হয়েছে।’

এদিকে ময়মনসিংহে মাদক বিরোধী অভিযান শুরুর পর রেহেনাকে গ্রেফতার করতে সানকিপাড়ার বাসায় কয়েকদফা রেড দেয় পুলিশ। কিন্তু প্রতিবারই সে পালিয়ে যেতে সক্ষম হয়। তবে গুলিবিদ্ধের বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে বলেও পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

loading...