loading...

পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0

গীতি গমন চন্দ্র রায়, পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ২৬ শে রমজান মঙ্গলবার ১২ জুন ২০১৮ খ্রিঃ পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি গীতি গমন চন্দ্র রায় এর সভাপতিত্বে পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠানে সকল স্তরের মানুষের কল্যাণে দেশের কল্যাণে জাতির কল্যাণে মোনাজাত করা হয়।

উক্ত ইফতা ও দোয়া মাহফিলে মোঃ জাহিদুর রহমান জাহিদ পীরগঞ্জ বিএনপির সংগ্রামী সভাপতি ও ঠাকুরগাঁও-৩ আসনের মনোয়ন প্রত্যাশী, বিশিষ্ট সমাজ সেবক পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া, পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এম ডব্লিউ রায়হান শাহ্, ঠাকুরগাঁও জেলা পরিষদের সদস্য মোঃ আমির হোসেন, পীরগঞ্জ উপজেলা প্রকল্প কর্মকর্তা মোঃ তারিকুল ইসলাম, মহিলা মোছাঃ আরজিনা পারভীন, পীরগঞ্জ সংরক্ষিত পীরগঞ্জ উপজেলা পরিষদ সদস্য।

৬নং পীরগঞ্জ ইউ’পির আওয়ামীলীগের সভাপতি ও পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি বাবু অরুন চন্দ্র রায়, ৬নং পীরগঞ্জ ইউনিয়নের যুবলীগের সভাপতি ভূপাল চন্দ্র রায়, উপজেলা শ্রমিক দলের সভাপতি জনাব মোঃ আশরাফুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক মোঃ আব্দুর রশিদ ও উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজা, মোঃ মাহফুজুর রহমান সরকার (সংবাদকর্মী) জাহিদ, বাবুল ও পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিক বৃন্দ বিশিষ্ট রাজনৈতিক ও সমাজ সেবক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

loading...
error: Content is protected !!