loading...

শেখ হাসিনার সরকার বাংলাদেশে বার বার দরকার নৌকায় ভোট দিন কেন্দ্রীয় নেতা আহমদ হোসেন

0

এন ইসলাম :

জননেত্রী শেখ হাসিনা বাঙ্গালী জাতি তথা বাংলাদেশকে বিশ্বের মাঝে একটি উন্নয়নশীল দেশ ও ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে নিরলস সাধনা ও নিষ্ঠার সহিত কাজ করে যাচ্ছে। তারই উন্নয়নের দ্বারা অভ্যহত থাকুক এই জাতির কামনা ।

জননেত্রী শেখ হাসিনার এই শ্লোগানের বাস্তবায়নে কেন্দ্রীয় নেতা আহমদ হোসেন’র শুভ আগমন উপলক্ষে পূর্বধলা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন সমূহের উদ্যোগে ১২ জুন (২৬ রমজান) উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভা , দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এরশাদ হোসেন মালু, স ালনায় ছিলেন, সাবেক ছাত্র লীগের সভাপতি আবুল কালাম তালুকদার।

প্রধান অতিথি হিসেবে মূল্যবান বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সফল সাংগঠনিক সম্পাদক বৃহত্তম ময়মনসিংহের গর্বিত সন্তান, পূর্বধলার মানুষের অহংকার, জন গণ নন্দিত নেতা, বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন।

তিনি তার বক্তেব্যে বলেন, আমি যদি পূর্বধলার সাংসদ হই তাহলে অত্র উপজেলার মাটি হতে সন্ত্রাস নির্মোল করা হবে। চাকুরীর ক্ষেত্রে কোথাও কোন প্রকার আর্থিক লেনদেন হবেনা, আমি পূর্বধলার মানুষ নিভৃত এলাকার মানুষ তাই পূর্বধলার দল মত নির্বিশেষে তৃণমূল পর্যায়ে সকলের সহযোগীতা কামনা করি।

কেন্দ্রিয় নেতার বক্তব্য শুনার জন্য বিরুপ আবহাওয়া থাকা সত্ত্বেও অসংখ্য মানুষ বৃষ্টিতে ভিজে অডিটরিয়াম ও তার আশপাশ এলাকা আবস্থান গ্রহন করে, কেন্দ্রীয় নেতার সুস্পষ্ট বক্তব্যে জনগণ সন্তুষ্ট চিত্তে মোহমোহ করতালির মাধ্যমে সমর্থন জানায়।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আঃ ওয়াহেদ মৌলভী,জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাবিবুর রহমান খান, জেলা আওয়ামী লীগের সিনিয়ন নেতা শাহজাহান কবির সাজু, জেলা আওয়ামী লীগ সম্মানিত সদস্য এটিএম ফয়জুর সিরাজ জুয়েল, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধার আলহাজ্ব ইউনূছ আলী মন্ডল, জেলা পরিষদ সদস্য মাজহারুল ইসলাম রানা, সাবেক আগিয়া ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান তালুকদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাজ্জাদুর রহমান, বাংলাদেশ মানবাধিকার কমিশন পূর্বধলা উপজেলার সভাপতি ও সাবেক ইউ পি চেয়ারম্যান জারিয়া আমিনুল ইসলাম মন্ডল নান্টু, বিশকাকুনী ইউনিয়ননের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার, যুবলীগ নেতা আব্দুল আওয়াল খোকা, দিদারুল ইসলাম, উপজেলা যুব লীগের সম্মানিত সদস্য ও ছাত্র লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক কাজী মঈন ঊদ্দিন মামুন, উপজেলা ছাত্র লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আকাইদুল ইসলাম ও সুকান্ত সরকার রঞ্জণ উপজেলা সেচ্ছ্বা সেবক লীগ নেতা মোস্তফা কামাল ও মোস্তাক আহমেদ খান, উপজেলা ছাত্র লীগের সভাপতি সারোয়ার হোসেন খোকন ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মন্ডর মণি, শ্রমিক লীগ নেতা আনিছুর রহমান রুবেল, ।

আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগে ও অঙ্গ সংঠনের নেতৃ বৃন্দ। সবশেষে দেশ ও জাতীর উন্নতি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

loading...