loading...

ভালুকায় শিশু ধর্ষণ চেষ্টায় ধর্ষক আদালতে…..

0


ময়মনসিংহের ভালুকা উপজেলার কাঁশর এলাকায় মিল শ্রমিকের এক ৬বছরের শিশু কন্যাকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মোহাম্মদ আলী নামে একজনকে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

জানা যায়, সোমবার (১১জুন) রাত ৮টার দিকে, উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের কাঁশর এলাকার একটি মিলের কোয়ালিটি শিফট ইনচার্জ মোহাম্মদ আলী শিশু কন্যাকে ঘরে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি চিৎকার দিলে মোহাম্মদ আলী শিশুটিকে ছেড়ে দেয়। ঐ সময় শিশুর মা ডিউটিতে থাকায় বাসার মালিকের স্ত্রীকে সব খুলে বললে মোহাম্মদ আলীকে আটক করে শিশুর মাকে খবর দিলে তিনি বাসায় এসে মোহাম্মদ আলীকে জিজ্ঞেস করলে সঠিক উত্তর দিতে পারে নাই।

এ সময় বাসার অন্য মহিলারা ক্ষুব্ধ হয়ে মোহাম্মদ আলীকে মারধর করে ভালুকা মডেল থানায় খবর দেয়। খবর পেয়ে মডেল থানার এস আই জীবন চন্দ্র বর্মন ঘটনাস্থলে এসে আহত অবস্থায় মোহাম্মদ আলী ও ভিকটিমকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। ভালুকা মডেল থানা ওসি তদন্ত মাজহারুল ইসলাম জানান ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় ও মোহাম্মদ আলীকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

loading...
error: Content is protected !!