loading...

গৌরীপুর উপজেলা যুবলীগের ইফতার মহফিল অনুষ্ঠিত (ভিডিও)

0
মজিবুর, গৌরীপুর থেকে :
মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দেশের সার্বিক কলাণ কামনায় ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় উপজেলা যুবলীগের উদ্যোগে সোমবার ২৫ রমজান (১১জুন)  বিকাল ৫টায় স্থানীয় শহিদ হারুন পার্কে আলোচনা দোয়া ও ইফতার মহফিল অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা অনুষ্টানে গৌরীপুর উপজেলা যুবলীগের সভাপতি সানাউল হকের সভাপত্বিত্তে  গৌরীপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ সম্পাদক,বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক  মোর্শেদুজ্জামান সেলিম।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক এড.আজহারুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ রুহুল আমিন, গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ম. নুরুল ইসলাম,উপজেলা আওয়ামী লীগের সাংঘঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, বোকাইনগর ইউনিয়নের চেয়ারম্যান হাবিব উল্লাহ হাবিব,  ছাত্র লীগের সভাপতি মিজানুর রহমান,। উপস্থিত ছিলেন উপজেলা ও ইউনিয়ন যুব লীগের নেতৃবৃন্দ,আওয়ামলীগেরর সাবেব ও বর্তমান নেতৃবৃন্দ এবং গৌরীপুরের গন্যমান্য ব্যাক্তি বর্গ। আলোচনা অনুষ্টান শেষে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করে দোয়া ও মোনাজাতে স্থানীয় নেতাকর্মী ছাড়া সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।
loading...