loading...

গৌরীপুরে প্রশিক্ষন বিমান থেকে ছিটকে পড়লো ড্যামো বোমা

0

নিজস্ব প্রতিবেদক :

ময়মনসিংহের গৌরীপুরে বিমান বাহিনীর উড়ন্ত প্রশিক্ষন বিমান থেকে একটি ডেমো বোমা ছিটকে পড়ে বিশাল গর্তের সৃষ্টি হয়েছে। রোববার দুপুরে উপজেলার মাওহা ইউনিয়নের তাঁতিরপায়া গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিকীর নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থর পরিদর্শন করে বোমার আঘাতে সৃষ্ট গর্ত এলাকায় লাল নিশান টানিয়ে দেয়।

প্রত্যক্ষদর্শী মঞ্জুরুল হক জানান, দুপুরে বিকট শব্দে আমার বাঁশঝাড়ে কি জানি একটা পড়ে যায়। প্রায় বিশাল গর্তের সৃষ্টি হয়েছে। যেখানে পড়ে সে স্থান থেকে মাত্র ১০০ থেকে ১৫০ হাত দূরে আমি বাঁশের বেত উত্তোলন করছিলাম।

গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিকী বলেন, বিমান বাহিনীর প্রশিক্ষণ বিমান থেকে ডেমো বোমা পড়ে বিশাল গর্তের সৃষ্টি হয়েছে।

আমরা ঘটনাস্থল পরিদর্শন করে বিমান বাহিনীর সংশ্লিষ্ট বিভাগকে বিষয়টি জানিয়েছি। বোমা উদ্ধার করতে বিমান বাহিনীর উদ্ধারকারীদল ঘটনাস্থলে রওনা হয়েছে।

বিমান বাহিনীর উদ্ধারকারী টিমের প্রধান স্কোয়াডন লিডার মো. মাসায়েক হোসেন জানান, আমরা মূলত উদ্ধারকারী টিম। আমরা উদ্ধারের জন্য ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করেছি  ।

loading...