loading...

হালুয়াঘাটের কোমলমতি শিশুদের পাশে জীবন চন্দ্র আচায্য স্মৃতি সংসদ

0

ওমর ফারুক সুমন, হালুয়াঘাটঃ

হালুয়াঘাটে অসহায় গরীব কোমলমতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করে সাড়া জাগিয়েছে চলেছেন স্বর্গীয় জীবন চন্দ্র আচায্য স্মৃতি সংসদ নামে একটি সেবামূলক প্রতিষ্ঠান।

উক্ত সংসদের ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছেন প্রয়াত জীবন চন্দ্রের ছেলে ও শাকুয়াই বহুমুখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের শিক্ষক উজ্জ্বল আচায্য। গত রবিবার উজ্জ্বল আচায্যের সাথে কথা বললে তিনি জানান, ইতিপূর্বে ৭ ৮ বার অসহায় ও দরিদ্র শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ বিতরণ করেছেন।

সামনে ঈদকে সামনে রেখে আরও ৮০ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করার পরিকল্পনা রয়েছে। তিনি জানান, তাদের এই স্মৃতি সংসদের আওতায় ৮টি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে।

প্রতিষ্ঠান গুলো হলো বাট্টা সরকারী প্রাঃবিঃ, কৃষ্ণ নগর সরকারী প্রাঃ বিঃ, বালিজুড়ি সরকারী প্রাঃ বিঃ, শাকুয়াই সরকারী প্রাঃ বিঃ, জৈনাটি সরকারী প্রাঃ বিঃ, ঔটি সরকারী প্রাঃ বিঃ, বনগ্রাম সরকারী প্রাঃ বিঃ ও শাকুয়াই বহুমুখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ।

কেউ সহযোগিতা করেন কিনা এমন প্রশ্নে ধারাবাস্যকার কাজল সরকার ও ইমপ্রেস গ্রুপের ম্যানেজার সুমন সরকারের নাম উল্লেখ করেন। এছাড়া সামনে পূর্বধলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মীর মোর্শেদ রানা ও জহিরুল ইসলাম মবিন সহযোগিতার আশ্বাস দিয়েছেন বলে জানান।

loading...
error: Content is protected !!