loading...

পল্লী বিদ্যুৎ এর লাইনম্যান মেহেদী বিদ্যুৎ পৃষ্ট হয়ে আহত

0
শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফঃ

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার গনেশপুর গ্রামে বিদ্যুৎ লাইনের পোলে ট্রান্সফরমার পরিবর্তন করতে যেয়ে বিদ্যুৎ পিষ্ট হয়ে মারাত্বক আহত হয়েছেন কালিগঞ্জ পল্লী বিদ্যুৎ এর লাইনম্যান মেহেদী হাসান(৩০)।

ঘটনাটি ঘটেছে ৩ জুন রবিবার বেলা দেড়টায় গনেশপুরে। কালিগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিস সূত্রে জানা গেছে, উপজেলার গনেশপুর গ্রামে পল্লী বিদ্যুৎ এর ট্রান্সফরমার পরিবর্তন এর জন্য লাইনম্যান গ্রেড-২ মেহেদী হাসান ও ভ্যান চালক দিলু গাজী ঘটনা স্থলে যায়। সেখান থেকে বিদ্যুৎ পোলে উঠার আগে পল্লী বিদ্যুৎ অফিসের ৩ নং ফিডার অফ করতে বললে অফিসে কর্মরত লাইনম্যান গ্রেড-১ জসিম উদ্দিন ভুল বসত ২ নং ফিডার অফ করে। এদিকে লাইনম্যান মেহেদী হাসান বিদ্যুৎ পোলে উঠে কাজ করার সময় বিদ্যুৎ পিষ্ট হয়ে খুটি থেকে নিচে পড়ে যায়।

ঘটনার সংবাদ পেয়ে কালিগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম গাড়ি নিয়ে আহত মেহেদী হাসান কে উদ্ধার করে কালিগঞ্জ হাসপাতালে নিয়ে আসে। মেহেদী হাসানের ডান হাত, ডান পা ও পেটের কিছু অংশ পুড়ে গিয়ে মারাত্বক অসুস্থ্য হলে ডাক্তাদের পরামর্শে পল্লী বিদ্যুৎ এর কর্মকর্তারা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

আহত মেহেদী হাসান বগুড়া জেলার চক সেকেন্দার নগর গ্রামের আবু সাইদের পুত্র। আহত ব্যক্তির চিকিৎসার জন্য কালিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা, কর্মচারী, পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালকরা আর্থিক সহায়তার আশ্বাস দিয়েছে।

loading...