loading...

জেলা আওয়ামীলীগের দোয়া ও ইফতার মাহফিল

0
শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফঃ

বাংলাদেশ আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে ১৭ রমজান রবিবার দেশ ও জাতির সুখ,শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ-সদস্য বর্ষিয়ান রাজনীতিবিদ জননেতা আলহাজ্ব মুনসুর আহমেদের সভাপতিত্বে মহতি অনুষ্ঠানে বরেণ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী প্রফেসর ডা. আ ফ ম রুহুল হক এমপি, সাতক্ষীরা সদর এমপি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-৪ আসনের সংসদ-সদস্য এসএম জগলুল হায়দার, মিসেস রিফাত আমিন এমপি, জেলা প্রশাসক মো. ইফতেখার হোসেন, পুলিশ সুপার মো.সাজ্জাদুর রহমান, সাবেক প্রতিমন্ত্রী ডা.আফতাবুজ্জামান, সাবেক এমপি ডা.মোখলেছুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এসএম শওকত হোসেন, সাধারণ সম্পাদক শাহাজান আলী, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান ওয়াহেদুজ্জামান, কলারোয়া উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের জেলা শাখার সদস্য-সচিব ও দৈনিক পত্রদূত সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ ও সাবেক সভাপতি সুভাষ চৌধুরীসহ প্রমুখ।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা ও অভ্যাগতদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন জেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ক্বারী ফিরোজ হাসান।

loading...