loading...

সুজানগর উপজেলা ও পৌর আওয়ামীলীগের কমিটি ঘোষনা

0

সুজানগর (পাবনা) প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামীলীগ পাবনার সুজানগর উপজেলা ও পৌর শাখার নব-গঠিত কমিটি ঘোষনা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে পাবনা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে কমিটিতে স্বাক্ষর করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু, সাধারণ সম্পাদক খন্দকার গোলাম ফারুক প্রিন্স এমপি।

সুজানগর উপজেলা আওয়ামীলীগের আলহাজ্ব আব্দুল ওহাব কে সভাপতি ও শাহিনুজ্জামান শাহিন কে সাধারণ সম্পাদক এবং পৌর শাখা আওয়ামীলীগের ফেরদৌস আলম ফিরোজ কে সভাপতি ও শেখ মিলন কে সাধারণ সম্পাদক করে নব-কমিটি ঘোষনা করেন।

শাহিন কে সাধারণ সম্পাদক ঘোষণা করায় উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের মরহুম আবুল কাশেম মাস্টারের কবরে দোয়া ও পুস্পার্পণ
সুজানগর (পাবনা) প্রতিনিধিঃ পাবনার সুজানগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহিন কে ঘোষণা করায় উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ পাবনা জেলা কার্যালয় থেকে শাহীনুজ্জামান শাহিন ও পৌর শাখার সভাপতি ফেরদৌস আলম ফিরোজ কে সঙ্গে নিয়ে হোন্ডা ও মাইক্রোবাস শোভা যাত্রাটি সুজানগর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মরহুম আবুল কাশেম মাস্টারের কবরে দোয়া ও পুস্পার্পণ করেন।

এসময় উপস্থিত ছিলেন আ’লীগ নেতা আব্দুল জলিল বিশ্বাস, শাজাহান আলী খান, আফসার আলী মোল্লা, শাজাহান আলী মন্ডল, রেজাউল করিম রেজা মন্ডল, আচ্চু, মেহেদী মাসুদ, আব্দুল্লাহ আল-মামুন, জনি, সেচ্ছাসেবকলীগ নেতা সরদার রাজু আহমেদ, যুবলীগ নেতা আব্দুর রহিম, রুহুল আমীন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম, পৌর আ’লীগের সভাপতি এস এম সোহাগ হোসেন প্রমুখ।

loading...