loading...

সমাজসেবা অধিদফতরের বিভিন্ন ভাতাভোগীদের সেবা দানে ব্যতিক্রধর্মী প্রয়াস

0
শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফঃ
সমাজসেবা অধিদফতর থেকে বয়স্ক ভাতা ভোগীরা নিজ ওয়ার্ডে ভাতার টাকা পেয়ে খুশি। সোমবার সকালে ০৪ নং ওয়ার্ডে সুলতানপুর এলাকায় পৌর কাউন্সিলর কাজী ফিরোজ হাসানের সহযোগিতায় পৌর এলাকার ০৪, ০৫. ও ০৬ ওয়ার্ডের ৯শ’ বয়স্ক ব্যক্তির ভাতার প্রদান করা হয়।
এসময় আবেগ আপ্লুত হয়ে কুকরালী গ্রামের মৃত আফিল উদ্দিনের স্ত্রী ৭০ বছরের বৃদ্ধা গোলাপী বেগম তার অভিমত ব্যক্ত করেন, এমপি সাহেবের আল্লাহ ভালো করুক, দোয়া করি সুখে থাক।
আগে ভাতার টাকা ব্যাংকে দিত, অনেক কষ্ট করে টাকা আনতে হতো। এখন এলাকায় বসে টাকা পেয়ে আমাদের কষ্ট কম হচ্ছে। একই এলাকার মৃত দুঃখী কারিগরের স্ত্রী ৬৫ বছরের বৃদ্ধা ছায়রা খাতুন বলেন, মাজায় বিতা, পায় বিতা আগে কষ্ট করি ব্যাংকে যাতি হতো।
এখন এলাকায় টাকা পাবো খুব ভালো হয়িছে। সুলতানপুরের ৮০ বছরের এক বৃদ্ধ আব্দুর সাত্তার ও কুকরালী এলাকার মৃত আহাদ আলীর ছেলে কেরামত আলী বলেন, আমার একটু কথা বলতি দিতি হবে।
খুব ভালো হয়িছে আমি এটা গুছায়ি বলতি পারতিছিনে। এমপি রবি খুব ভাল কাজ করেছে। এসময় স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা বলেন, এলাকার বৃদ্ধ মানুষের কথা ভেবে এমপি সাহেব যে উদ্যোগ নিয়েছেন তা অত্যান্ত প্রশংসনীয়।
এব্যাপারে শহর সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান বলেন, বয়স্ক ভাতাভোগীদের কষ্ট লাঘবে মাননীয় সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি’র নির্দেশক্রমে ভাতাভোগীদের সেবা দোর গোড়ায় পৌছানোর লক্ষ্যে এ কর্মসুচি গ্রহণ করা হয়েছে। ৯টি ওয়ার্ডে এ কার্যক্রম পর্যায়ক্রমে পরিচালনা করা হবে এবং এটা অব্যাহত থাকবে।
loading...
error: Content is protected !!