loading...

৩৫৪০ জনের বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতার টাকা বিতরণ

0
শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফঃ ‘
শেখ হাসিনার মমতা বয়স্কদের জন্য নিয়মিত ভাতা’এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরা পৌর এলাকায় বয়স্ক ব্যক্তিদের মাঝে বয়স্ক ভাতার টাকা বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে সাতক্ষীরা পৌরসভার মিলনায়তনে সাতক্ষীরা পৌরসভা ও শহর সমাজসেবা অধিদফতরের আয়োজনে পৌরসভার-০১,০২ ও ০৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর জ্যোৎন্সা আরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
এসময় তিনি বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা সরকার সমাজের পিছিয়ে পড়া জনগৌষ্ঠীকে এগিয়ে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতার প্রচলন করেছেন। বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ব্যক্তিদের কষ্ট লাঘবের জন্য প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে এ ভাতার টাকা বিতরণের ব্যবস্থা করা হবে। ইতিমধ্যে জননেত্রী শেখ হাসিনা সরকার ভাতাভোগীদের সুবিধার্থে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে টাকা প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করেছেন।’
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ প্রমুখ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ০২ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মাহমুদ পাপা, ০৩ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ আব্দুস সেলিম, ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ শফিক উদ-দৌলা সাগর প্রমুখ। সাতক্ষীরা পৌর এলাকার ০১,০২ ও ০৩ নং ওয়ার্ডের ৬শ’ ৩৫ জন ভাতাভোগীর মাঝে টাকা বিতরণ করা হয়।
সাতক্ষীরা পৌরসভার ০৯টি ওয়ার্ডে ১ হাজার ৯শ’ ৮৮ জনকে বয়স্ক ভাতা, ৩শ’ ১৬ জনকে বিধবা ভাতা ও ৬শ’ ১ জনকে প্রতিবন্ধী ভাতার টাকা চলতি সপ্তাহের বুধবারের মধ্যে প্রদান করা হবে এবং গত বৃহস্পতিবার থেকে  ভাতাভোগীদের মাঝে ভাতার টাকা বিতরণ শুরু হয়েছে বলে জানান শহর সমাজসেবা অফিসার। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন শহর সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান।
loading...
error: Content is protected !!