loading...

আমি মাদকের পৃষ্ঠপোষক এটা প্রমাণ করতে পারলে-উপজেলা চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি নিব

0

তারেক আহম্মেদ-চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো চীফ:

নাচোল উপজেলায় আওয়ামীলীগ সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরতে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নাচোল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও নাচোল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদের। রবিবার বেলা ১১ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় নাচোল উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনকালে ব্রিজ-কালভার্ট, বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা, স্যানিটেশন সুবিধা, দরিদ্র নারীদের মধ্যে সেলাই মেশিন, প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাল্টিমিডিয়া ক্লাস রুম, শ্রেণী কক্ষ নির্মাণসহ উন্নয়নমূলক নানান তথ্য তুলে ধরেন।

গত চারবছর ধরে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ১৬ বছর ধরে আওয়ামী লী নাচোল উপজেলা শাখার সাধারণ সম্পাদক হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি উল্লেখ করে আব্দুল কাদের বলেন-আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার জন্য আমি চেষ্টা করছি এবং তিন উপজেলায় গণসংযোগও করছি। আমার সুনাম এবং জনপ্রিয়তা দেখে একটি স্বার্থান্বেষী মহল আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে আমাকে মাদকের পৃষ্ঠপোষক হিসেবে জড়ানোর চেষ্টা করেছে। আমি কোনোভাবেই মাদকের সাথে জড়িতদের পৃষ্ঠপোষকতা করিনি করবও না। কেউ যদি প্রমান করে দিতে পারে তাহলে আমি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে পদত্যাগ করব।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, নাচোল পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ খান, নাচোল উপজেলা মহিলা ভাইস চেয়ারস্যান জান্নাতুন নাইম মুন্নী, কসবা ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান।

loading...