loading...

কলাপাড়া লালুয় ইউনিয়নে ক্ষমতা দেখিয়ে সরকারি রাস্তা কেটে গাড়ি চলাচল বন্দ করে দিয়াছে

0

কলাপাড়া প্রতিনিধি ঃ

পটুয়াখালী কলাপাড়া উপজেলার লালুয়া ইউনিয়নে গোলবুনিয়া গ্রামে ক্ষমতা দেখিয়ে সরকারি রাস্তা কেটে গাড়ি চলাচল  বন্দ করে দিয়াছে রমিজ গাজী।

ঘটনা টি ঘটে শনিবার (২৬ মে)  সকালে মেইন সড়কে ৩ থেকে ৪ ফুট গভীর করে  ফেলে যাতে গাড়ি চলাচল না করতে পাড়ে।পড়ে এলাকার লোকেরা  তাকে রাস্তা না কাটার জন্য নিষেধ করে।

তিনি এলাকার লোকের কথা সুনে না পড়ে এলাকার লোকেরা  চৌকিদার ও   ইউপি সদস্য মোজাম্মেল হোসেন কে ফোন দেয়। তখন তারা ঘটনা  স্থানে আছে দেখে যে জায়গা কেটে ফেলা হয়েছে তা রমিজ গাজী ডেকে ফেলেছে ।

সে সক্ত মাটি সরিয়ে নরম মাটি দিয়ে ডেকে ফেলেছে। এ ব্যাপরে গাড়ি চালক জহিরুল ও নাসির উদ্দিন জানান  রাস্তায় সক্ত মাটি কেটে নিয়ে নরম মাটি দিয়ে ডেকে দিয়েছে  এখন আমাদের গাড়ির চাকা নরম মাটিতে ডুকে যাচ্ছে।গাড়ি চালাতে  কস্ঠ হচ্ছে ।

এলাকার বাসিন্দা সালাউদ্দিন হাং এবং মোকলেচ হাং তাদের কাছে জানতে চাইলে তারা জানান কয়েক দিন আগে রমিজ গাজী সাথে মোসন খান ছেলে হাসান খান সাথে মারা মারি হয় ব্যাকো নিয়া রমিজ গাজী মোসন খান এর জমির মধ্য দিয়া ব্যাকো নিতে চাইলে মোসন খান ছেলে হাসান খান নিতে দিবেনা  এই নিয়া মারা মারি হয়।

মোসন খান তারা বাড়ি তৈরি করবে ইট আনবে সকালে এ কথা রমিজ গাজী সুনে সে সকালে রাস্তাটি কোদাল ও খোনতা দিয়ে নিজে রাস্তাটি কেটে ফেলে যাতে তারা ইট গাড়িতে আনতে না পাড়ে।রমিজ গাজী ব্যাকো মালিক থেকে অনেক টাকা খাচ্ছে।

যাদের জমির মধ্য দিয়া ব্যাকো যাবে সেই জমির ক্ষতি পুরন জমির মালিক পাবে।তা তিনি একা ভোগ করছে রমিজ গাজী। ইউপি সদস্য মোজাম্মের হোসেন তার কাছে জানতে চাইলে তিনি জানান  আমি ঘটনা স্থালে যেয়ে দেখি যেই জায়গা কেটে ফেলা হইছে সেই জায়গায় রমিজ গাজী নরম মাটি দিয়ে ডেকে ফেলেছে।

loading...