loading...

প্রতিপক্ষের হামলায় এক নারীসহ ৩ ব্যক্তি গুরুতর আহত

0
শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফঃ

সাতক্ষীরার তালার এক পল্লীতে জমিজমা সংত্রুান্তে প্রতিপক্ষের হামলায় এক নারীসহ ৩ ব্যক্তি গুরুতর আহত হয়েছে। আহতদের উদ্ধার করে স্হানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত তিনজনেরা হলেন, উপজেলার জাতপুর গ্রামের মতিয়ার বিশ্বাসের কন্যা মুক্তা খাতুন (২৬),তার পিতা মতিয়ার বিশ্বাস ও ভাই মনিরুজ্জামান। এর মধ্য প্রতিপক্ষরা মুক্তা খাতুনকে কুপিয়ে হত্যার চেষ্টা করে।

শুক্রবার দুপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে জাতপুর গ্রামে প্রতিবেশী আমজাদ হোসেন বিশ্বাস গং উক্ত হামলায় চালায় বলে জানা গেছে। বর্তমানে গুরুতর আহত মুক্তা বেগম তালা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় থানায় এজাহার দায়ের করা হয়েছে। তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল শুক্রবার সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আহত মুক্তা খাতুনের পিতা মতিয়ার বিশ্বাস জানান, তাদের পৈত্রিক সূত্রে পাওয়া ভিটে বাড়ির জমি শুক্রবার দুপরে আকষ্মিক জোর দখলের চেষ্টা চালায় আমজাদ হোসেন বিশ্বাস ও তার স্ত্রী হোসনেয়ারা বেগমসহ একদল দূর্বৃত্ত।

এসময় বাঁধা দিলে তারা লোহার রড, হাতুড়ি, ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে হামলা করে। হামলায় মতিয়ার বিশ্বাসসহ তাঁর ছেলে মনিরুজ্জামানকে পিটিয়ে আহত করে। এছাড়া মতিয়ার বিশ্বাসের মেয়ে মুক্তা খাতুনকে কুপিয়ে হত্যা করার চেষ্টা করে তারা।

গুরুতর আহত মুক্তা খাতুন ও তার ভাই মনিরুজ্জামান তালা হাসপাতালে ভর্তি রয়েছে। এ ঘাটনায় তালা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল বলেন, শুক্রবার সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে,বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

loading...