loading...

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত  

0

কে.আই.আল আমিনঃ

ময়মনসিংহ নগরীতে জেলা গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাত আরো (২৫) এক যুবক নিহত হয়েছে। পুলিশ বলছে নিহত ওই যুবক শীর্ষ মাদক ব্যবসায়ী। তবে পুলিশ তার নাম পরিচয় জানাতে পারেনি। এ ঘটনায় ডিবি পুলিশের কনেস্টেবল হুমায়ুন ও আমীর হামজা গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে জেলা পুলিশলাইন্স হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানা গেছে। রবিবার (২৭ মে) মধ্যরাত দেরটার দিকে নগরীর মরাখোলা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। জেলা গো‌য়েন্দা পুলিশের অ‌ফিসার ইনচার্জ ওসি মো. আ‌শকুর রহমান ও উপ-পরিদর্শক পরিমল চন্দ্র দাস এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। 

পরিমল জানান, রবিবার মধ্যরাতে নগরীর মরাখোলা এলাকায় ক‌তিপয় মাদক ব্যাবসায়ী মাদক ভাগাভা‌গি ক‌রছিল‌ । পরে এমন গোপন তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের ডিবি ওসি আশিকুর রহমানের নেতৃত্বে অভিযান প‌রিচালনা কা‌লে ওই এলাকায় পৌঁছলে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে ইট, পাট‌কেল নি‌ক্ষেপসহ এ্যা‌লোপাথা‌রি গু‌লি বর্ষণ শুরু ক‌রে।

তিনি আরো জানান, ডিবি ওসির নির্দেশে ডিবি পুলিশের টিম আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। ইতোম‌ধ্যে পুলিশ বেতা‌রে সংবাদ পেয়ে কোতোয়ালী মডেল থানার ডিউ‌টিরত মোবাইল টিম ঘটনাস্থ‌লে এসে তারাও গু‌লি ছো‌ড়ে। তখন উভ‌য়ের পক্ষ্যের ম‌ধ্যে গোলাগু‌লির একপর্যা‌য়ে মাদক ব্যবসায়ীরা পলিয়ে যায়। এসময় ঘটনাস্থল তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় শীর্ষ এক অজ্ঞাত মাদক ব্যবসায়ী যুবক মাটিতে পরে থাকতে দেখা যায়। পরে দ্রুত তাকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে আনা হলে, কর্তব্যরত চিকিৎসক আহত ওই যুবককে মৃত ঘোষণা করেন।

পরিমল জানান, এ ঘটনায় ডিবি পুলিশের কনেস্টেবল হুমায়ুন ও আমীর হামজা গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে জেলা পুলিশলাইন্স হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এদিকে ঘটনাস্থল তল্লাশি করে ১০০ গ্রাম হেরোইন, ৪টি গু‌লির খোসা, ২টি রামদা, ১০০ পিস ইয়াবা উদ্ধার হয়। তবে এ বিষয়ে কোতোয়ালী মডেল থানায় অজ্ঞাত আসামি‌দের বিরু‌দ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

loading...