loading...

ভালুকায় স্ত্রী’র টিকলি খোঁজে না পেয়ে মাকে পিটালো ইঞ্জিঃ ছেলে

0

মোমিন তালুকদারঃ

ময়মনসিংহের ভালুকা উপজেলার পল্লীতে নব বিবাহিত স্ত্রী’র টিকলি খোঁজে না পেয়ে গয়না হারানোর ঘটনায় নিজের মাকে পাইপ দিয়ে পিটিয়ে তার ইঞ্জিনিয়ার ছেলে আহত করেছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় উস্কানীর অভিযোগে অভিযুক্তের পিতাকে আটক করেছে পুলিশ।ছেলে পলাতক ও আহত মাকে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে ভালুকার হবিরবাড়ী পাখিরচালা গ্রামে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় সুত্র জানায়, ঘটনার দিন দুপুরে উল্লেখিত এলাকার আঃ মালেকের পুত্র টেক্সটাইল ইঞ্জিনিয়ার কাউসার আহম্মেদ তার সদ্য বিবাহিত স্ত্রী’র সোনার টিকলি খোঁজে না পেয়ে মায়ের প্রতি ক্ষুব্ধ হয়। এ সময় পাইপ দিয়ে মাকে মারধোর করে আহত করে।

স্থানীয় ভাবে খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি আঁচ করতে পেরে অভিযুক্ত ছেলে কাউসার (২৩) সটকে পড়ে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে আহতাবস্থায় মা মমতাজ বেগম (৪০) কে উদ্ধার করে নিয়ে আসে।

এ ঘটনায় ছেলেকে উস্কে দেয়ার অভিযোগে আঃ মালেককে বাড়ী থেকে আটক করে নিয়ে আসে পুলিশ। আহত মমতাজ গনমাধ্যমকে জানায়, কাউসারের স্ত্রীর টিকলি হারিয়ে গেছে।

এ জন্য আমাকে দোষারোপ করে এবং এক পর্যায়ে প্রচন্ড মারধোর করে। তার পুত্রের অভিযোগ করে আরো বলেন কাউসার প্রায়ই আমাকে গালিগালাজ করে।

স্থানীয়রা জানায়, মাকে পিটানোর ঘটনায় অভিযুক্ত কাউসার মাস দু’য়েক আগে বিয়ে করেছে। সে একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার। ইঞ্জিনিয়ার ছেলের এহেন কর্মে বিস্মিত হয়েছেন এলাকার লোকজন।

ভালুকা মডেল থানা পুলিশ জানায়, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

loading...