loading...

ফের আসছে ‘জেমস বন্ড’

0

জেমস বন্ড সিরিজের ছবিগুলো সারা পৃথিবীজুড়েই ব্যাপক জনপ্রিয়। এই সিরিজের সবগুলো ছবিই সুপারহিট। নজরকাড়া স্টান্ট ও অ্যাকশন ছবিগুলোর অন্যতম প্রধান বৈশিষ্ট্য। বন্ড সিরিজের শেষ ছবি ছিল ‘স্পেক্টার’। যেটিতে অভিনয় করেছিলেন ড্যানিয়েল ক্রেগ। তবে এতগুলো পুরনো খবরের মধ্যে একটি নতুন খবর হচ্ছে, রূপালী পর্দা মাতাতে আবারও আসছে বিশ্বব্যাপী জনপ্রিয় সেই বন্ড সিরিজের পরবর্তী ছবি।

বন্ড সিরিজের এবারের ছবিটির নাম ‘Bond 25’। ‘দ্য নেম ইজ বন্ড’ জেমস বন্ড।’ এই ছবিতেও দামি ট্যাক্সিডো এবং বো পরিহিত রমণী-মোহন ব্রিটিশ সিক্রেট এজেন্ট জেমস বন্ডকে পর্দায় দেখে মুগ্ধ হবেন দর্শক। আরো একটি নতুন খবর হচ্ছে, এবারও বন্ডের ভূমিকায় দেখা যাবে ড্যানিয়েল ক্রেগকেই।

এর আগে বন্ড সিরিজের চারটি ছবিতে অভিনয় করে ফেলেছেন ড্যানিয়েল। খবর যদি সত্যি হয়, বন্ড সিরিজে এবার তার অভিনীত ছবির সংখ্যা হবে পাঁচ। তবে খবর সত্যি না হওয়ার কোনো আশঙ্কা বোধ হয় নেই। কেননা, ‘Bond 25’ ছবিতে যে ড্যানিয়েল থাকছেন, সম্প্রতি টুইট করে সে কথা নিজেই জানিয়েছেন এ হলিউড অভিনেতা।

এর আগে চতুর্থ ছবি ‘স্পেক্টার’-এ অভিনয় করার পর বেশ কয়েকটি সাক্ষাতকারে ড্যানিয়েল জানিয়েছিলেন, বন্ড মুভিতে অভিনয় করার জন্য যেসব স্টান্ট করতে হয়, যে পরিমান শারীরিক ফিটনেস বজায় রাখতে হয়, তা সত্যিই কঠিন। সারা বিশ্বে বন্ড ছবির অসংখ্য ভক্ত। ছবির আলাদা একটা চাহিদা রয়েছে। সেই অনুযায়ী নিজেকে ভাঙাচুরা করতে হয়, যেটা এই বয়সে খুবই কষ্টকর।’

ড্যানিয়েলের এমন বক্তব্যের পরেই পরবর্তী বন্ড হিরোকে নিয়ে জোর জল্পনা শুরু হয়। বেশ কয়েকটি নামও ভাবা হয়। যার মধ্যে উলভারিন-এর চরিত্রে অভিনয় করা হিউ জ্যাকম্যান এবং ক্রিস্টোফার নোলান পরিচালিত ব্যাটম্যান সিরিজের শেষ ছবিতে বেন-এর ভূমিকায় অভিনয় করা টম হার্ডিও ছিলেন। সঙ্গে স্যাম মেন্ডেসের হাত থেকে পরিচালনার ভারও যায় অস্কারজয়ী পরিচালক ড্যানি বয়েলের হাতে।

তবে সব জল্পনার অবসান ঘটিয়ে সম্প্রতি দেয়া টুইটার পোস্টে ড্যানিয়েল ক্রেগ বলেন, ‘বন্ড সিরিজের পরবর্তী ছবিতেও নাম ভূমিকায় তিনিই থাকছেন। আপাতত যা খবর, তাতে ২০১৯ সালের ২৫ অক্টোবর ব্রিটেনে ‍মুক্তি পাবে ‘Bond 25’। এরপর পুরো আমেরিকা জুড়ে মুক্তি পাবে ৮ নভেম্বর। আপাতত সেই অপেক্ষায় বন্ড ভক্তরা।

loading...