loading...

প্রাণ মিল্ক জাতীয় স্কুল ফুটবল চ্যাম্পিয়নশীপে ঢাকা যাচ্ছে সাতক্ষীরার ২০ সদস্যের দল

0
শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফঃ

প্রাণ মিল্ক জাতীয় স্কুল ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০১৭-১৮ এর বিভাগীয় পর্যায়ের চূড়ান্ত পর্বের খেলায় ঢাকায় যাওয়ার প্রাক্কালে জেলা ফুটবল এসোসিয়েশনের পক্ষ থেকে অংশগ্রহণকারী দলের কর্মকর্তা ও খেলোয়াড়রা জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারের সাথে সৌজন্য সাক্ষাত করেছে। শনিবার বিকালে জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন ও জেলা পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমানের সাথে সাক্ষাত করেন।
জয় ও সাফল্যের জন্য জেলাবাসীর দোয়া কামনা করেন। আগামী ২৯ মে ঢাকা কমলাপুর স্টেডিয়ামে প্রাণ মিল্ক জাতীয় স্কুল ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০১৭-১৮ এর বিভাগীয় পর্যায়ের চূড়ান্ত পর্বের অনুষ্ঠিত হবে। সাতক্ষীরা জেলার পক্ষে জিফুল বাড়ি দরগা শরিফ আলিম মাদ্রাসা ৩০ মে অংশগ্রহণ করবে।
সাতক্ষীরাতে ইন্টার স্কুল পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে বিভাগীয় চ্যাম্পিয়ন এ দলটি তাদের সেরা খেলাটি উপহার দিয়ে জেলার সুনাম ধরে রাখার প্রত্যয়ে সাতক্ষীরা ত্যাগ করেছে।
প্রাণ মিল্ক জাতীয় স্কুল ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০১৭-১৮ এর বিভাগীয় পর্যায়ের চূড়ান্ত পর্বের খেলায় অংশগ্রহণের লক্ষ্যে  ২০ সদস্যের দল তাদের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।
এসময় উপস্থিত ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খান, সাধারণ সম্পাদক ইকবাল কবির খান বাপ্পি, যুগ্ম সাধারণ সম্পাদক কিরণময় সরকার, নির্বাহী সদস্য আনোয়ার হোসেন আনু, স.ম সেলিম রেজা, জি-ফুল বাড়ি দরগা শরিফ আলিম মাদ্রাসার ভাইস প্রিন্সিপ্যাল আসলাম হোসেন, সহকারি শিক্ষক রবিউল ইসলাম, ক্রীড়া শিক্ষক ও টিম ম্যানেজার মো.সাইদুল ইসলামসহ অংশগ্রহণকারী দলের কর্মকর্তা ও খেলোয়াড়রা।
loading...