loading...

পৌরসভার সলিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করলেন,পৌর কাউন্সিলর জ্যোৎন্সা আরা

0
শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফঃ
সাতক্ষীরা পৌরসভার ০১ নং ওয়ার্ডের  দক্ষিণ কাটিয়া ও উত্তর কাটিয়া এলাকায় ইটের সলিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে সাতক্ষীরা পৌরসভার ০১ নং ওয়ার্ডের দক্ষিণ কাটিয়া ও উত্তর কাটিয়া এলাকায় এ নির্মাণ কাজের উদ্বোধন করেন জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর জ্যোৎন্সা আরা।
২০১৭-১৮ অর্থবছরে এডিপির অর্থায়নে  পৌরসভার ০১ নং ওয়ার্ডের দক্ষিণ কাটিয়া এলাকায় নুর আলীর বাড়ি হইতে নুর সামাদের বাড়ি পর্যন্ত ১শ’ ৬৫ ফিট ইটের সলিং রাস্তা ৪৭ হাজার ৯শ’ ৭৪ টাকা ব্যয়ে ও উত্তর কাটিয়া এলাকায় অপুর বাড়ি হইতে কবরস্থান পর্যন্ত ৯৯ ফিট ফ্লাট সলিং ৩০হাজার ৫শ’২৮ টাকা ব্যয়ে নির্মাণ করা হচ্ছে।
এসময় ইটের সলিং রাস্তার নির্মাণ কাজের উদ্বোধনকালে উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌরসভার কার্যসহকারি মো. আব্দুল মোত্তালেব, নুর আলী, মো. কালাম হোসেন, মো.নুর সামাদ, সাগর, বিশ্বনাথ, মনিরুল ইসলাম, মর্জিনা বেগম, আশুরা বেগম, খাদিজা খাতুন, সায়রা বানু ও ঠিকাদার প্রতিষ্ঠানের সহকারি আসাদুজ্জামান টুকুসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এলাকাবসীর দীর্ঘদিনের চাওয়া পুরণ হওয়ায় এসময় এলাকাবাসীর মাঝে উচ্ছাস লক্ষ্য করা যায়। এসময় অসংখ্য নারী-পুরুষ রাস্তা দুইটি ইটের সলিং হওয়ায় পৌর কাউন্সিলর জ্যোৎন্সা আরাকে মন খুলে দোয়া করেন।
loading...
error: Content is protected !!