loading...

৩ টি পৃথক অভিযানে ৫৬ পিচ ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ি আটক

0
শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফঃ

সাতক্ষীরার দেবহাটা ও কলারোয়া থানা পুলিশের পৃথক অভিযানে ৫৬ পিচ ইয়াবাসহ ৪ জন মাদক ব্যবসায়িকে আটক করেছে।বুধবার ও বৃহস্পতিবার উপজেলা দু’টির বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে উক্ত ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে,সাতক্ষীরা সদরের বৌচানা গ্রামের ঘোষাল গাজীর ছেলে এবাদুল গাজী (৪৫),

দেবহাটার বহেরা গ্রামের মৃত আকতার গাজীর ছেলে মোসলেম গাজী (৫০), রামনাথপুর গ্রামের তারক চন্দ্র ঘোষের ছেলে মিলন চন্দ্র ঘোষ (২৭) ও কলারোয়া পৌরসভাধীন মির্জাপুর শেখপাড়ার শহিদুল মোড়লের ছেলে আজহারুল ইসলাম (২৫)। আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে দেবহাটা ও কলারোয়া থানায় পৃথক ৩ টি মামলা দায়ের করেছে।
দেবহাটা থানার ওসি কাজী কামাল হোসেন জানায়, বৃহষ্পতিবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই নিত্য কুমার, এএসআই শামীম হোসেন,ও এএসআই আমজাদ হোসেনসহ একদল পুলিশ ফোর্স নিয়ে উপজেলার বহেরা এলাকা থেকে সাতক্ষীরা সদরের বৌচানা গ্রামের এবাদুল গাজী ও দেবহাটার বহেরা গ্রামের মোসলেম গাজীকে ২০ পিচ ইয়াবাসহ আটক করে।
তাদের বিরুদ্ধে এসআই নিত্য কুমার বাদী হয়ে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং- ১৬(৫)১৮। এছাড়া এসআই আব্দুস সামাদ, এএসআই আব্দুল গনি আকাশ ও এএসআই কায়সারুল ইসলাম অপর এক অভিযানে দেবহাটা উপজেলা রামনাথপুর মিলন চন্দ্র ঘোষকে ১৫ পিচ ইয়াবাসহ আটক করে।
তার বিরুদ্ধে এসআই আব্দুস সামাদ বাদী হয়ে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং- ১৭(৫)১৮। অপরদিকে কলারোয়ায় এক মাদক ব্যবসায়ীকে ২১ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে পুলিশ।
কলারোয়া থানার ওসি বিপ্লব কুমার নাথ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে থানার পুলিশের একটি টিম বুধবার সন্ধ্যার দিকে উপজেলার কোল্ডস্টোরেজ মোড় এলাকা থেকে মাদক ব্যবসায়ী আজহারুলকে ২১ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করে।
তার বিরুদ্ধে থানায় ৩৮ নং মামলা দায়ের হয়েছে। আটককৃতদেরকে বৃহস্পতিবার বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
loading...
error: Content is protected !!