loading...

ময়মনসিংহে গনমাধ্যমকর্মীদের নিয়ে এসপির ইফতার মাহফিল

0
মাসুদ রানা, ময়মনসিংহ :
ময়মনসিংহে কর্মরত বিভিন্ন ইলেক্টনিক্স ও প্রিন্ট মিডিয়ার গনমাধ্যমকর্মীদের নিয়ে জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন।
বৃহস্পতিবার (২৪ মে) সন্ধ্যায় নগরীর সাহেব কোয়ার্টার এলাকায় পুলিশ সুপারের বাসভবনে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে বিকেল থেকে কওমী মাদ্রাসার ক্ষুদে শিক্ষার্থীরা হামদনাথ ও গজল পরিবেশন করেন। পরে দোয়া মাহফিলে রমজানের উদ্দেশ্যগুলো নিয়ে ইমাম সাহেব কুরআন ও হাদিসের আলোকে সারগর্ভ আলোচনা করে করেন।
জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের সভপতিত্বে ইফতার মাহফিলে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং জেলায় কর্মরত বিভিন্ন ইলেক্টনিক্স ও প্রিন্ট মিডিয়ার গনমাধ্যমকর্মীরা।
জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস বক্তব্যে বলেন, পৃথিবী সৃষ্টি থেকে সিয়াম পালনিয়। রোজা আমাদের ভালো কাজের শিক্ষা দিতে অনুপ্রানিত করে।
এদিকে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বলেন, পৃথিবীতে সবচেয়ে বড় যুদ্ধ হচ্ছে নিজের নফস কিংবা আত্মার ইচ্ছার বিরুদ্ধে যুদ্ধ করা। সেই প্রকৃত মুসলমান যে নিজের নফসের প্ররোচনা ও ইচ্ছাকে পরাজিত করে আল্লাহ পাকের দেয়া জীবন যাপন করতে সক্ষম হয়।
সিয়াম সাধনার ৩০ দিন নিজের নফসের সাথে যুদ্ধ করে সারা বছর সেই মতো চলতে পারাটাই হবে জয়।এরপর ইমাম সাহেব দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সুখ শান্তি সমৃদ্ধি কামনা করে মোনাজাত করেন।
loading...