loading...

শিবগঞ্জে রাস্তা নির্মাণ কাজে ব্যবহার হচ্ছে ২ নং ইট ! অনিয়ম দুর্নীতির কারন এলজিইডি

0

তারেক অাহম্মেদ-চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো চীফ:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের প্রত্যন্ত এলাকা ক্যাপড়্যাটোলায় রাস্তার নির্মাণকাজে নানা অনিয়মের অভিযোগ উঠেছে। এলাকাবাসীর অভিযোগ রাস্তা খুঁড়ে যে পরিমাণ মাটি পাশে রয়েছে, মুলত সে মাটিগুলো দিয়েই বালুর চাহিদা মেটাচ্ছে। এছাড়াও ১ নং পরিপক্ব ইট দেওয়ার কথা থাকলেও বসানো হচ্ছে ২ নং ইট। ঘটনাস্থলে সরেজমিনে গেলে দেখা যায় এমন চিত্র।

এলাকাবাসীর অভিযোগ এলজিইডি কর্মকর্তা ও স্থানীয় ইউপি সদস্য আব্দুর রউফ মেম্বারের অনিয়ম ও দুর্নীতির কারনেই জনগণ সঠিক নির্ধারিত বাজেটের রাস্তা থেকে বঞ্চিত হচ্ছে। প্রতিবাদ কিংবা নিউজ কোন কিছুই থামাতে পারছেনা এলজিইডির এমন অনিয়ম আর দুর্নীতিকে। এনিয়ে এলাকায় চরম উত্তেজনার ঝড় বইছে জনমনে।

গত শনিবার ১৯ তারিখ এমন অনিয়ম ও দুর্নীতির বিষয়টি উপজেলা এলজিইডি’র প্রকৌশলী মকবুল হোসেনকে জানানো হলে তিনি দ্রুত ব্যবস্থা গ্রহণ করবে বলে জানান। তবে আজ ৫ দিন অতিবাহিত হলেও নেয়নি কোন কার্যকারী ব্যবস্থা।

উল্লেখ্য- চলতি মাসের ১৫ তারিখ এলজিইডির রাজস্ব খাতের বাস্তবায়নে ৩৮.২৫ লক্ষ টাকা ব্যয়ে ১.৩ কিলোমিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সাংসদ গোলাম রাব্বানী।

loading...
error: Content is protected !!