loading...

এতিম শিশুদের সাথে ইফতার করলেন এমপি রবি

0
শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফঃ

পবিত্র মাহে-রমজানের রহমতের ৭ম দিনে সরকারি শিশু পরিবারের এতিম শিশুদের সাথে ইফতার করলেন সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
বৃহস্পতিবার রমজানে চায়না বাংলা হাসপাতালের আয়োজনে ও সহযোগিতায় এতিম শিশুদের নিয়ে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এসময় তিনি ইফতারের প্রতিটি টেবিল ঘুরে ঘুরে এতিম শিশুদের  সঙ্গে কুশল বিনিময় করেন  ও তাদের খোঁজ-খবর নেন এবং রজমানের শুভেচ্ছা জানান।
প্রায় শতাধিক এতিম শিশুদের সাথে কথা বলেন এবং তাদের কষ্টের কথা শুনেন। ছোট ছোট এতিম  শিশুকে বুকে টেনে নিয়ে তিনি আদর করেন। শিশুরাও এমপি রবিকে কাছে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে পড়ে।
পরে জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেনের সভাপতিত্বে ইফতার মাহফিলের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারি পুলিশ সুপার হুমায়ুন কবির, জেলা সমাজসেবা অধিদফতরের উপ-পরিচালক দেবাসিশ সরদার, সাতক্ষীরা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ লিয়াকত পারভেজ, চায়না বাংলা হাসপাতালের স্বত্তাধিকারী এ.কে.এম আনিছুর রহমান, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা জ্যোৎন্সা আরা প্রমুখ।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা সমাজসেবা অধিদফতরের সহকারি পরিচালক হারুন অর-রশিদ, শহর সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, একরামুল কবির খান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিক, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি শাওন, সমাজসেবা প্রবেশন অফিসার মিজানুর রহমান, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মনজুর হোসেন, সদর উপজেলা সমাজসেবা অফিসার মো. রোকনুজ্জামান, জেলা মহিলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদিকা তহমিনা ইসলাম প্রমুখ।
ইফতারের আগে দেশ ও জাতির সমৃদ্ধি, শান্তি, উন্নয়ন ও সাফল্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সরকারি শিশু পরিবারের ধর্মীয় শিক্ষক  হাফেজ মাওলানা ইউনুছ আলী।
মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর সহধর্মিণী বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টের সকল শহিদ, শহিদ জাতীয় চার নেতা, শহিদ মুক্তিযোদ্ধা ও গণতান্ত্রিক আন্দোলনে সকল শহিদের রূহের মাগফেরাত কামনা করা হয়।
চায়না বাংলা হাসপাতালের সৌজন্যে এতিম শিশুদের রাতে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সরকারি শিশু পরিবারের উপ-তত্বাবধায়ক মানবেন্দ্র বাছাড়।
loading...
error: Content is protected !!