loading...

হালুয়াঘাটে পাঠকের একমাত্র আস্থা ময়মনসিংহ প্রতিদিন

0

ওমর ফারুক সুমন, হালুয়াঘাটঃ

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করায় হালুয়াঘাটে সকল শ্রেণীপেশার মানুষের একমাত্র আস্থায় পরিনত হয়েছে দৈনিক ময়মনসিংহ প্রতিদিন। যা এখন সকলের হাতে হাতে। রাত পোহালেই পাঠক সবার আগে খোঁজে বহুল প্রচারিত এই দৈনিক পত্রিকাটি।

একদিকে যেমন সকলের আস্থা কুঁড়িয়েছে অন্যদিকে সকল পত্রিকার সাথে পাল্লা দিয়ে চলছে। দিনে দিনে শ্রী বৃদ্ধি পাচ্ছে তার। ময়মনসিংহ প্রতিদিন সম্পর্কে পাঠক বাবুল দেবনাথ বলেন, এই পত্রিকাটি নিয়মিত বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে সাহসের সাথে এগিয়ে যাচ্ছে।

আমি নিয়মিত পত্রিকাটি পড়ি। তিনি বলেন, ইতিমধ্যে হালুয়াঘাটের সকল পাঠকের আস্থা কুঁড়িয়েছে পত্রিকাটি। অবসরপ্রাপ্ত পুলিশ মোশারফ হোসেন বলেন, যেইভাবে ময়মনসিংহ প্রতিদিন এগিয়ে যাচ্ছে তা অবশ্যই সাফল্যের দাবীদার।

তিনি বলেন, হালুয়াঘাটের তৃণমূলের সকল ধরনের সংবাদ আমরা এই পত্রিকাটির মাধ্যমে পেয়ে থাকি। সদর ইউনিয়নের কাজী এনামুল হক বলেন, রাত পোহালেই এই পত্রিকাটির মাধ্যমে আমরা হালুয়াঘাটের ঘটে যাওয়া সংবাদ দেখতে পায়।

বাংলাদেশ প্রতিদিনের মতো গেট-আপ নিয়ে পত্রিকাটি ছেঁপে থাকে। তিনি এই পত্রিকার সংশ্লিষ্ট সকলকে বিশেষ করে হালুয়াঘাট প্রতিনিধিকে ধন্যবাদ জানান। তিনি বলেন, আমি পত্রিকাটির উত্তোরোত্তর মঙ্গল কামনা করি।

হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম তালুকদার বলেন, হালুয়াঘাটে সর্বাধিক প্রচারিত এই পত্রিকাটি। তিনি বলেন, আমি গুরুত্বসহকারে প্রতিদিন পত্রিকাটি পড়ে থাকি।

তিনি বলেন, কোন পত্রিকা হাতে পায় আর না পায় কিন্তু থানার প্রতিটি টেবিলে ময়মনসিংহ প্রতিদিন দেখতে পাওয়া যায়। বিএনপি নেতা হানিফ মোহাম্মদ সাকের উল্লাহ বলেন, এই পত্রিকাটি ময়মনসিংহসহ হালুয়াঘাটের সকল ধরনের বিষেষ করে রাস্তা ঘাটের দুর্ভোগ, নির্যাতিত নিঁপিড়িত মানুষের অধিকার গুলো সুন্দর ভাবে ফুঁটিয়ে তোলা হয়।

মাদকের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্যবহুল সংবাদ প্রকাশ করে থাকে। তিনি বলেন, আমি নিয়মিত পত্রিকাটি পড়ে থাকি। সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান তিনি।

loading...