loading...

মুক্তামনির পরিবারকে প্রধানমন্ত্রীর পক্ষে আর্থিক সহায়তা প্রদান

0

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফঃ

সাতক্ষীরার বহূল আলোচিত বিরল রোগে মারা যাওয়া মুক্তামনির পরিবারকে প্রধান মন্ত্রীর পক্ষে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে এবং সমবেদনা জানানো হয়েছে। বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা চার আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার মুক্তামনির পরিবারকে প্রধান মন্ত্রীর পক্ষে সমবেদনা জানিয়ে এ আর্থিক সহায়তা প্রদান করেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ালীগ নেতৃবৃন্দ।  সংসদ সদস্য এসএম জগলুল হায়দার এ সময় বলেন, আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ উদ্যোগে মুক্তামনির চিকিৎসার যাবতীয় দায়ভার তিনি গ্রহন করেছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি তার তার চিকিৎসার যাবতীয় দায়ভার গ্রহন করেন। তাই তার মৃত্যুর পরে বাকী কাজটুকু প্রধান মন্ত্রীর পক্ষে মুক্তামনির কবর পাকাকরন, টাইলস সামগ্রী ক্রয় এবং মিলাদমাহফিলের জন্য তার বাবা ইব্রাহিম হোসেনের কাছে কিছু আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে বুধবার সকাল সোয়া ৮ টার দিকে রক্তনালীতে টিউমার আক্রান্ত সাতক্ষীরার বহুল আলোচিত মুক্তামনি তার নিজ বাড়ি সাতক্ষীরা সদর উপজেলার কামারবায়সা গ্রামে মারা যায়। এ খবর জানাজানি হতেই সাতক্ষীরাসহ দেশজুড়ে শোকের ছায়া নেমে আসে। তাকে এক নজর দেখার জন্য সেখানে সাতক্ষীরার বিভিন্ন শ্রেনী পেশার লোক ভিড় জমায়। এদিকে, মুক্তামনির মৃত্যুতে তার পরিবারে এখনও চলছে শোকের মাতম। মৃত্যুর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছিল।

loading...