loading...

৩০ ফেন্সিডিল ও ৬৭ পিচ ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ি আটক

0
শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফঃ

সাতক্ষীরার কলারোয়া ও দেবহাটা থানা পুলিশ পৃথক অভিযানে ৩০ বোতল ফেন্সিডিল ও ৬৭পিচ ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। মঙ্গলবার ও বুুধবার উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে উক্ত মাদকসহ তাদেরকে আটক করে।

আটককৃতরা হচ্ছে,কলারোয়া উপজেলার গয়ড়া গ্রামের শ্রী রবিন্দ্রনাথ ঘোষের ছেলে আশিষ ঘোষ (৪০) ও দক্ষিন ভাদিয়ালী গ্রামের কবির হোসেনের ছেলে কামরুজ্জামান (২৫),দেবহাটা উপজেলার উত্তর নাংলা গ্রামের শেখ মোহাম্মাদ আলীর ছেলে শেখ তাজিবর রহমান (৪৫), একই গ্রামের দ্বীন আলী গাজীর ছেলে আকবর গাজী (৪৭), বসন্তপুর গ্রামের আহম্মাদ আলীর ছেলে শরিফুল ইসলাম (২৩) ও বালিয়াডাঙ্গা গ্রামের ফরিদ হোসেনের স্ত্রী তাসলিমা বেগম (৩৫)।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব দেব নাথ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের পৃথক টিম মঙ্গলবার দুপুরের দিকে উপজেলা বিক্রমপুর গ্রামের পশ্চিমপাড়া এলাকা থেকে ২৮পিচ ইয়াবা ট্যাবলেটসহ আশিষ ঘোষ (৪০) কে আটক করে।
তার বিরুদ্ধে ৩৫ নং মামলা হয়েছে। একইদিন সন্ধ্যার দিকে উপজেলার বোয়ালিয়া-ভাদিয়ালী রাস্তা থেকে ২২পিচ ইয়াবা ট্যাবলেটসহ কামরুজ্জামানকে আটক করে পুলিশ। তার বিরুদ্ধে ৩৭  মামলা হয়েছে।

অপরদিকে, দেবহাটা থানা পুলিশের পৃথক অভিযানে ৩০ বোতল ফেন্সিডিল ও ১৫ পিচ ইয়াবা উদ্ধারসহ ১ মহিলা ও ৩ পুরুষ মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ।
দেবহাটা থানার ওসি কাজী কামাল জানায়, বুধবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই ইয়ামিন ও এসআই নিত্য কুমার ও এসআই রাজিব কুমার রায়সহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে উপজেলার নাংলা এলাকা থেকে শেখ তাজিবর রহমান, আকবর গাজী ও শরিফুল ইসলাম কে ৩০ বোতল ফেন্সিডিল সহ আটক করে।
তাদের বিরুদ্ধে এসআই নিত্য কুমার বাদী হয়ে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং- ১৪। অপরদিকে পুলিশ একই উপজেলায় অন্য এক অভিযান চালিয়ে কুলিয়া এলাকা থেকে তাসলিমা বেগমকে ১৫ পিচ ইয়াবা সহ আটক করেন।
এ ব্যাপারে এসআই ইয়ামিন আলী বাদী হয়ে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং- ১৫। আটককৃত আসামীদেরকে আলাদা আলাদা ভাবে বুধবার বিকালে ও বৃহস্পতিবার সকালে আদালতে উপস্হিতির মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
loading...