loading...

পত্নীতলায় ইজিবাইক ছিনতাইকালে অজ্ঞানপার্টির ২ জন সদস্য আটক

0

প্রতিনিধি বদলগাছীঃ

পতœীতলায় আমাইড় নেবালপুর বাজার এলাকায় গত মঙ্গলবার সন্ধ্যায় এলাকাবাসী ইজিবাইক চালকের চিৎকার শুনে বাজার এলাকার লোকজন ইজিবাইক ছিনতাইকালে অজ্ঞানপার্টির ২ জন সদস্যকে হাতেনাতে আটক করে পতœীতলা থানায় সোর্পদ্দ করেছে।
জানা গেছে, ইজিবাইক চালক ধামইরহাট উপজেলার ফতেপুর গ্রামের মৃত নজিবুর রহমানের পুত্র মুকুল হোসেন (৩৮) কে ফতেপুর বাজার থেকে ইজিবাইক ভাড়া নিয়ে ৪ জন লোক আমাইড়ের নেবালপুর বাজার এলাকায় যায়। এসময় ইফতারের সময় হলে ইজিবাইক চালককে জুস সহ অন্যান্য খাবার খেতে দিলে মুকুল হোসেন তা খেয়ে অসুস্থি বোধ করলে চিৎকার করতে থাকে। এ সময় বাজারের লোকজন চালক মুকুল হোসেন সহ তার ইজিবাইক উদ্ধার করে এবং ইজিবাইকে থাকা ছিনতাইকারী ২ জনকে আটক করে এসময় অপর ২ জন পালিয়ে যায়। আটকৃত ব্যক্তিরা হলো জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার ওয়ার সোনার পাড়ার ইসমাইলের পুত্র শাকিল (২৬) ও খুলনা সদরের তুথপাড়া এলাকার মৃত শাহাবুদ্দীন শেখের পুত্র সুমন (৪৫)। পলাতক অপর ২ জন হলো আক্কেলপুর উপজেলার আইলগড়ার ময়েন (৪৪) ও কালাই উপজেলার বেগম গ্রামের হায়দার আলীর পুত্র ইসমাইল (৪৫)।

এ বিষয়ে পতœীতলা থানার অফিসার্স ইনচার্জ মাজহারুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এব্যাপারে পতœীতলা থানায় একটি মামলা দায়ের হয়েছে এবং অসুস্থ্য ইজিবাইক চালক মুকুল হোসেনকে পতœীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ওসি আরো জানান, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অজ্ঞানপার্টির সদস্য বলে স্বীকার করেছেন। তাদের জিজ্ঞাসাবাদে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তাদের গড ফাদার (মূল হোতাদের) গ্রেফতারের জন্য পুলিশ এখন মাঠে নেমেছেন। আটককৃত ২ জনকে পতœীতলা থানা পুলিশ গতকাল বুধবার নওগাঁ কোট হাজতে প্রেরন করেছে।

loading...