loading...

সিরাজদিখানে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৬ মাদক সেবীকে ৬ মাস করে কারাদন্ড

0

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৬ মাদক বেসীকে মাদক সেবনের অপরাধে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। সিরাজদিখান উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট তানবীর মোহাম্মদ আজীম এ দন্ডাদেশ দেন। ২৩ মে রাত ১২ টা থেকে ভোর ৪ টা পর্যন্ত সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালামের নেতৃত্বে ও অফিসার ফোর্সের সহায়তায় উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা উপজেলার পূর্ব আবিরপাড়া গ্রামের শরিফ শেখ এর ছেলে মানিক শেখ (২৭), সিরাজদিখান সরদারপাড়া গ্রামের মৃত মালেক সরদারের ছেলে আরিফ সরদার (২৯), চান্দেরচর গ্রামের আঃ হামিদ এর ছেলে শাকিল (৪০), খাসকান্দি বালুচর গ্রামের মৃত ফুলচান এর ছেলে মোশারফ (৩৫), চান্দেরচর গ্রামের মৃত জমির আলীর ছেলে মোঃ উজ্জল (৪২), একই গ্রামের বুধাই মিয়ার ছেলে আব্দুল মালেক (৩৭)।

এছাড়া সিরাজদিখান থানা পুলিশের বিশেষ অভিযানে ১বছর করে ২ জন সাদাপ্রাপ্ত ওয়ারেন্ট ভূক্ত আসামী ও ২জন ওয়ারেন্ট ভূক্ত আসামীকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ সাহেবের নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ৬জন মাদকসেবী ও ২জন সাজা প্রাপ্ত ওয়ারেন্টভূক্ত এবং ২জন ওয়ারেন্টভূক্ত আসামীকে আটক করে সিরাজদিখান থানায় নিয়ে এলে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট তানবীর মোহাম্মদ আজীম স্যার ৬ জন মাদক সেবীদের প্রত্যেককে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাদক সেবনের অপরাধে ৬জন দন্ডপ্রাপ্ত আসামী ও কোর্ট কর্তৃক ২জন সাজাপ্রাপ্ত আসামী এবং ওয়ান্টে ভূক্ত ২জন সর্ব মোট ১০জন আসামীকে মুন্সীগঞ্জ কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে।

loading...