loading...

সদর উপজেলার ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে এমপি রবির মতবিনিময় 

0
শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফঃ
সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির সাথে সদর উপজেলার ১৪টি ইউনিয়ন আওয়ামীলীগের নের্তৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ০৬ রমজান শহরের ইসু মিয়া সড়কস্থ মুনজিতপুর মীর মহলে সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির আহবানে এ মতবিনিময় ও ইফতার মাহফিলে নেতৃবৃন্দের উদ্দেশ্যে বক্তব্য রাখেন মীর মোস্তাক আহমেদ রবি এমপি। এসময় তিনি বলেন, ‘পবিত্র রমজান মাস সিয়াম সাধনার মাস।
সিয়াম সাধনার মাধ্যমে মানব আত্মাকে পরিশুদ্ধ করা যায়। পবিত্র রমজানের শিক্ষায় উদ্বুর্দ্ধ হয়ে যাবতীয় ভোগবিলাস, হিংসা বিদ্বেষ, উচ্ছৃঙ্খলতা ও সংঘাত পরিহার করে ব্যক্তিগত ও সমাজ জীবনে শান্তি, সম্প্রীতি প্রতিষ্ঠায় সকল প্রকার অকল্যাণ পরিহার করে শান্তি প্রতিষ্ঠায় পরস্পরকে সহযোগিতা করতে হবে। বাংলাদেশ আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নশীল দেশের মর্যাদা লাভ করেছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমুদ্র থেকে মহাকাশ জয় করেছে বাংলাদেশ। দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন হয়েছে।
তাই আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড সাধারণ জনগণের মাঝে তুলে ধরতে হবে।’ মতবিনিময় সভার শেষে ইফতার পূর্ব মুহুর্তে বিরল রোগে আক্রান্ত মুক্তামনির মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও তার আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো.আসাদুজ্জামান অছলে, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি এপিপি এড. তামিম আহমেদ সোহাগ, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম রেজাউল ইসলাম, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জ্যোৎন্সা আরা, দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম, বল্লী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. বজলুর রহমান, সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান লাল্টু, আগরদাড়ি ইউপি চেয়ারম্যান মজনুর রহমান মালি, ঝাউডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. রমজান আলী বিশ্বাস, আগরদাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. হাবিবুর রহমান, ভোমরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী আব্দুল গফুর, বাঁশদহ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাস্টার মফিজুর রহমান, লাবসা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান সজল, শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. শওকাত আলী, আলিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাহারুল ইসলাম, কুশখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউছুফ আলী,  সাংগঠনিক সম্পাদক  ও ইউপি সদস্য সাইফুদ্দিন পলাশ, অধ্যক্ষ মিজানুর রহমান, ব্রক্ষ্যরাজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মগরেব আলী, বাবলুর রহমান, নাজমুস শাহাদাত পলাশ, মোশারফ হোসেন প্রমুখ। এসময় সদর উপজেলার ১৪টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ইউপি চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।
loading...
error: Content is protected !!