loading...

ময়মনসিংহে রাজনৈতিক ষড়যন্ত্রের ফাঁদে যুবলীগ নেতা আজাদ শেখ

0
মাসুদ রানা, ময়মনসিংহ:
ময়মনসিংহ মহানগর আওয়ামী যুবলীগের অন্যতম সদস্য সাজ্জাদ আলম আজাদ শেখ। অসাম্প্রদায়িক চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শ কায়েমে অপ্রতিদ্বন্দ্বী এই যুবলীগ নেতা।
ময়মনসিংহের রাজনীতিক এলাকায় এ যুবলীগ নেতার জন্ম গ্রহন। যখন রাজনীতিতে আসেন তখন আওয়ামী লীগের ঘোর দু:সময়।ওই থেকেই এই নেতা সক্রিয় ছিলেন আওয়ামী  রাজনীতিতে।
তৃণমূলের রাজনীতি থেকে ওঠে আসা এ নেতাকে নিয়ে সাম্প্রতিক সময়ে শুরু হয়েছে ষড়যন্ত্র। অবশ্য এমন ষড়যন্ত্র নতুন নয়। বিএনপি-জামায়াত জোট সরকারের শ্বাসনামলেও একাধিকবার টার্গেট ছিলেন আজাদ শেখ। কিন্তু তিনি কিছুতেই দমে যাননি।
দলের আদর্শ বুকে নিয়ে মুজিবের পতাকা উড়িয়েছেন পতপত করে। কাজেই তাকে নিয়ে নতুন করে কোন ষড়যন্ত্র করা চক্রান্তকারীরা হালে পানি পাবে না বলে এমনটিই ভাবেন ময়মনসিংহের যুবলীগ নেতা-কর্মীরা।
মঙ্গলবার ( ২২ মে ) বিকেলে ময়মনসিংহ মহানগর যুবলীগের একাধিক নেতা-কর্মীরা বলেছেন, জনমত কোন নেতার পক্ষে থাকলে, হয় তিনি কিংবা তাঁর পরিবারের কেউ টার্গেট হন।
এক্ষেত্রেও ব্যতিক্রম হয়নি। দলীয় নেতা-কর্মীদের বিপদে-আপদে সব সময় পাশে থাকেন আজাদ শেখ। এ কারণেই এ নেতার বিরুদ্ধে রাজনৈতিকভাবে ষড়যন্ত্র সৃষ্টি হয়েছে।
তারা আরও বলেন, রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার হয়ে থেমে যান নি বঙ্গবন্ধুর আর্দশে অনুপ্রাণিত ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাড. মোয়াজ্জম হোসেন বাবুল ও মহানগর আ’লীগের অন্যতম নেতা এবং পৌর মেয়র ইকরামুল হক টিটুর নেতৃত্বে তৃণমুল পর্যায়ে আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ করতে দলকে শক্তিশালী করতে কাজ করাই কাল হচ্ছে বলে দাবী করেছেন আজাদের অনুসারীরা। তবে জেলার শীর্ষ নেতারা পুরো বিষয় জানেন। কাজেই কোন ষড়যন্ত্র সফল হবে না বলেও মন্তব্য করেছেন অনেকেই।
loading...