loading...

০৯ ওয়ার্ডের রাস্তা ঢালাই এর কাজের উদ্বোধন

0
শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফঃ
সাতক্ষীরা পৌরসভার আরসিসি রাস্তা ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে পৌরসভার ০৯ নং ওয়ার্ডে পলাশপোল এলাকায় বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান সড়কে আরসিসি রাস্তা ঢালাই কাজের উদ্বোধন করেন পৌরসভার ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ শফিক উদ-দৌলা সাগর।
এডিপির অর্থায়ণে ও সাতক্ষীরা পৌরসভার ব্যবস্থাপনায় বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমানের বাড়ির সামনে থেকে জজ কোর্টের সামনে মেইন রাস্তার মুখ পর্যন্ত ২শ ৪৬ ফুট রাস্তা ২ লক্ষ ২ হাজার টাকা ব্যয়ে নির্মাণ করা হচ্ছে।
এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌরসভার মহিলা কাউন্সিলর ফারহা দীবা খান সাথী,  জেলা সাহিত্য পরিষদের সভাপতি সহিদুর রহমান, সাতক্ষীরা পৌরসভার সহকারি প্রকৌশলী কামরুল আখতার, এস.ও সাগর দেবনাথ, বিভাগীয় আম্পায়ারস এন্ড স্কোরাস এসোসিয়েশনের সভাপতি আ.ম আক্তারুজ্জামান মুকুল, আমরা মুক্তিযোদ্ধা সন্তান (খাদ্য বিভাগ) সভাপতি তৈয়েবুর রহমান, শেখ অলিউর রহমান, পলাশপোল উদিত সংঘের সহ-সভাপতি আব্দুল গফ্ফার ও ঠিকাদার প্রতিষ্ঠান এ.এস এন্টারন্যাশনালের প্রোপাইটার শেখ গোলাম রসুল প্রমুখ।
পৌরসভার ০৯ নং ওয়ার্ডবাসীর চাওয়া আরসিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধনে আনন্দের উচ্ছাস লক্ষ্য করা গেছে। এসময় এলাকার সকল মানুষ পৌর কাউন্সিলর শেখ শফিক উদ-দৌলা সাগরের কাজে খুশি হয়ে তার জন্য দোয়া করেন।
loading...